বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুর-২ আসনে মনোনয়ন জমা দিলেন অ্যাডভোকেট নয়ন মিলির গল্প ( ছোট গল্প) : ফারজানা কুমকুম টেকনাফ র‌্যাবের হাতে লোহাগাড়ার মাদক কারবারী ইয়াবাসহ আটক তালতলীতে ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ বাবা-ছেলে গ্রেফতার শম্ভু’র পক্ষে কাজ করবেন আ’লীগ নেতা শিহাব ভালুকায় গণসংবর্ধনায় সিক্ত হলেন নৌকার মনোনীত প্রার্থী এমপি ধনু রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে বেড সমস্যায় চিকিৎসা নিতে আসা রোগীদের চরম দুর্ভোগ লক্ষ্মীপুরে মাদকাসক্ত পিতার লাগানো আগুনে ২ সন্তানের মৃত্যু রায়পুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের অভিযোগ! ফুলেল শুভেচ্ছায় গোলাম ফারুক পিংকুকে বরণ করলেন নেতা-কর্মীরা

জামালপুর সরকারি রাস্তার গাছ কর্তনের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা!

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৫৭ বার দেখা হয়েছে

 

জামালপুর সদর উপজেলা সরকারি রাস্তার গাছ কর্তন করা হয়েছে।

উপজেলার ১৩ নং মেষ্টা ইউনিয়নে আড়ংহাটি গ্রামের সরকারি রাস্তার ১০টি গাছ কাটা হয়।

ঐ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকন মিয়া।

 

। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাছ কাটার ছবি তুলেন দৈনিক আমাদের সংবাদ পত্রিকার জামালপুর জেলা প্রতিনিধ মোঃ ফাহাদ হাসান।

ছবি তোলা ও নির্বাহী অফিসারকে অবগত করার কারণে সাংবাদিকের উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং হামলা চালিয়ে মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তার সহকর্মীরা।

 

এই ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার আহবায়ক কমিটির নেত্রী বিন্দুরা ও সাধারণ সদস্যরা।

রবিবার (৫নভেম্বর) ১.৩০মিনিটের সময় ঘটনাটি ঘটে সদর উপজেলা মেষ্টা ইউনিয়নের আরং হাটি গ্রামের রাস্তায়।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীর একাধিক লোকের কাছ থেকে জানা যায়, সাংবাদিকের উপর হামলাকারি রোকন মিয়া তিনি একজন ভূমি খেকো।

 

রোকন মিয়া ও তার সহকর্মীরা গংরা অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেন এ রাস্তাটি আমাদের নিজস্ব সম্পত্তির উপরে আরো বলেন প্রয়োজন হলে জামালপুর জেলা প্রশাসকের ওপর মামলা দায়ের করবেন রোকন মিয়া গংরা। এ সময় স্থানীয় কয়েকজন লোকজন এসে সাংবাদিক ফাহাদ হাসানকে রক্ষা করেন।

 

এ প্রসঙ্গে দৈনিক আমাদের সংবাদ পত্রিকার জামালপুর জেলা প্রতিনিধি ফাহাদ হাসান বলেন,আমি খবর পেয়ে এখানে যাই আর ছবি তুলি।এরপর তাদের কাছে সরকারি রাস্তার গাছ কাটার বিষয়টি জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং আমার মোবাইল ফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করেন।

স্থানীয়দের দাবি অপরাধীকে দ্রুত আইনের আওতায় আনার জন্য ঊর্ধ্বতম কর্মকর্তাকে দৃষ্টি আকর্ষণ করছি।

 

এ ব্যাপারে জামালপুর সদর উপজেলার নির্বাহী অফিসার(ইউএনও) লিটুস লরেন্স চিরান বলেন,ওই ব্যক্তি সরকারি রাস্তার গাছ কেটে থাকলে আগামীকাল ঘটনাস্থলে ভূমি অফিসারকে পাঠিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে#

 

মোঃ ছামিউল ইসলাম (জামালপুর)

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!