শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার রায়পুরে ভুল চিকিৎসায় পা হারায় মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থী লক্ষ্মীপুর জেলা সংস্কৃতি একাডেমির আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠান লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় পা হারিয়েছে মাদ্রাসা ছাত্র

পরীমনি ও চয়নিকাকে নিয়ে যা বললেন সেই মডেল তিন্নি

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র
  • প্রকাশের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৬৫৭ বার দেখা হয়েছে

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির গ্রেফতার ও তার কথিত মা পরিচালক চয়নিকা চৌধুরীকে আটকের ঘটনায় শিল্পীসমাজের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি।
৬ আগষ্ট শুক্রবার রাতে নিজের ফেসবুক আইডি থেকে এ নিয়ে একটি স্ট্যাটাস দেন কানাডা প্রবাসী এই অভিনেত্রী।

তিন্নি লেখেন, ‘একজন মিডিয়াকর্মী (পরীমনি) হঠাৎ করে হেনস্তার শিকার হওয়ার পর সম্ভবত কারণেই কিছু কাছের মানুষ তার পাশে দাঁড়াবে। দাঁড়িয়েছে, আর সেই প্রেক্ষিতে যে মানুষটিকে ভিকমিট-ব্লেমিং নিতে হলো, তাকেও ধরে নিয়ে যাওয়া। তার বাড়িতে অ্যালকোহল পাওয়া দণ্ডনীয় অপরাধ তাই না? তাহলে এর লাইসেন্সটা কারা দেন আমার প্রশ্ন।’

এক সময়ের জনপ্রিয় এই মডেল আরও বলেন, ‘যে মানুষটি (চয়নিকা চৌধুরী) তাকে নিঃশর্তভাবে নৈতিক সহযোগিতা দিল, সেজন্য তাকেও আইনশৃঙ্খলা বাহিনী জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাবে, এটাই স্বাভাবিক।’
মিডিয়াকর্মীদের কাছে প্রশ্ন রেখে তিন্নি বলেন, ‘যারা এই মানুষটির সঙ্গে হাজার হাজার রোমান্টিক নাটকের কাস্টিং ছিলেন, আজ আপনারাই এই বিষয়টি নিয়ে হাসছেন, বাজে মন্তব্য করছেন।’

“বিশ্বাস করেন, আমার আর বিশ্বাস নেই আমাদের কর্মীদের ওপর। কারণ আপনারা পাশে থেকে পরিস্থিতি না বুঝে কথা বলেন। আপনাদের ঈশ্বর/আল্লাহ/ভগবান সহায় হোন। আসলে কথায় আছে, ‘যার যায় শুধু সেই বুঝে।’ আমাদের মানবিকতা কোথায় তলিয়ে যাচ্ছে।”
২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা হিল্লোলকে প্রেম করে বিয়ে করেন তিন্নি। তাদের বিয়েটা সে সময় আলোচনার ঝড় তোলে। ওয়ারিশা নামের এক কন্যাসন্তানও রয়েছে তাদের।

এক পর্যায়ে তিন্নি আর হিল্লোলের দাম্পত্য কলহ তীব্র আকার ধারণ করলে ২০০৯ সালের শেষের দিকে তারা আলাদা থাকতে শুরু করেন। একাধিকবার তাদের মধ্যে সমঝোতার উদ্যোগ নেওয়া হলেও তার বাস্তবায়ন হয়নি। ২০১১ সালের নভেম্বরের শেষের দিকে হিল্লোল তালাকনামা পাঠান তিন্নির কাছে।

অভিযোগ রয়েছে, একাধিক নাট্যনির্মাতার সঙ্গে তিন্নি সম্পর্কে জড়িয়ে পড়লে হিল্লোলের সঙ্গে দাম্পত্য কলহ শুরু হয়।

এদিকে তিন্নি দূরে সরে যাওয়ার পর ছোটপর্দার আরেক গ্ল্যামার গার্লের সঙ্গে হিল্লোলের ঘনিষ্ঠতা গড়ে উঠে। জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী নওশীনের সঙ্গে হৃদয়ঘটিত ব্যাপারে জড়িয়ে পড়েন হিল্লোল। পরে তারা বিয়েও করেন।

গত কয়েক বছর থেকে আমেরিকায় যাওয়া-আসা করেছেন এই শিল্পী দম্পতি। উদ্দেশ্য সেখানে স্থায়ী হওয়া। দীর্ঘ সময়ের পরিক্রমায় অবশেষে দেশটিতে স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছেন তারা।

অন্যদিকে ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে আদনান হুদা সাদ নামের এক ব্যক্তিকে বিয়ে করেন। বড় মেয়ে ওয়ারিশাকে নিয়ে কানাডায় বসবাস করছেন তিন্নি।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!