শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :

ফরিদগঞ্জে নোঙ্গর প্রতীকের গণসংযোগ

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৯০ বার দেখা হয়েছে

দিনবদলের আকাঙ্ক্ষা পূরণে এবার বিএনএম’র নোঙ্গর প্রতীকে ভোট দিন

…………মহাসচিব ডক্টর মো. শাহজাহান

রুহুল আমিন খাঁন স্বপন : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)-এর চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য প্রার্থী দলের মহাসচিব ও মুখপাত্র ডক্টর মো. শাহজাহানের সমর্থনে নির্বাচনী গণসংযোগ এবং লিফলেট বিতরণ করা হয়েছে।

২৪ ডিসেম্বর রবিবার সকালে ফরিদগঞ্জ সদরস্থ নির্বাচনী কার্যালয়ের সামনে থেকে গণসংযোগের উদ্দেশ্যে বের হন। এসময় ডক্টর মো. শাহজাহান নেতা-কর্মীদের সাথে নিয়ে বেলা সাড়ে এগারোটায় ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসায় গণসংযোগ করেন। এরপর গাজীপুর বাজার, রাধামার্কেট, মদনেরগাঁও ও চান্দ্রা বাজারে আগত সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বিএনএমের নোঙ্গর মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় উপস্থিতিদের মাঝে ডক্টর মো. শাহজাহানের সংক্ষিপ্ত পরিচিতি এবং দেশ-বিদেশে তার সামাজিক, সাংস্কৃতিক ও সাংগঠনিক ও রাজনৈতিক বিভিন্ন কর্মকাণ্ড সংবলিত লিফলেট বিতরণ করা হয়।

গণসংযোগকালে তিনি বলেন, আমি আপনাদের সকলের দোয়া চাই। নোঙ্গর হচ্ছে আমার প্রতীক। ফরিদগঞ্জসহ সারা বাংলাদেশে পরিবর্তনের যেই হাওয়া লেগেছে, তা বাস্তবায়িত করতে ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করে প্রমাণ করতে হবে।

তিনি আরও বলেন, ফরিদগঞ্জের মানুষকে একটি মডেল এবং আধুনিক জীবন উপহার দিতে চাই। কোনোরকম ঘাত-প্রতিঘাতে আমরা বিশ্বাস করি না। চিরকাল মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করেছি। এই ধারা অব্যাহত রাখতে সংসদে গিয়ে এই অঞ্চলের জনগণের অধিকারের কথা বলতে চাই। মানুষ যেমন উন্নয়ন চায়, তেমনি সম্মান নিয়েও বাঁচতে চায়। জনপ্রতিনিধিদের কাছে গিয়ে নিজের কষ্টের কথা বলার সুযোগ চায়। প্রতিটি মানুষকে যথাযথ সম্মান দেওয়া আমার অভ্যাস। আমি মানুষকে সম্মান করতে জানি, মানুষের কষ্টও বুঝি। দিনবদলের আকাঙ্ক্ষা পূরণে এবার নোঙ্গর প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ করছি।

সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় এবং প্রচারপত্র বিলি করার সময় অনেকেই তাকে বলেন, আমরা এমপি হিসেবে এমন একজন ভালো মানুষকে দেখতে চাই, যিনি মানুষকে সম্মান করবেন। অন্যের কথার দাম দিবে। শুধু উন্নয়ন করব বললে হবে না।

গণসংযোগকালে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম’র নেতা-কর্মী ছাড়াও প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা গণসংযোগে উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!