শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম :

ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা, ঘরে থাকা মালামাল লুট

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ২৯ বার দেখা হয়েছে

নুরুল আমিন ভূঁইয়া দুলাল, নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ঘরের ভেন্টিলেটর ভেঙে বাসায় ডাকাতি করতে ঢুকে নাজমুন নাহার (৫০) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করেছে ডাকাত দল।

স্থানীয় সূত্র থেকে জানা যায় সোমবার দিবাগত রাত্রে  (৮ জুলাই) দিবাগত গভীর  রাতে  সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ী এলাকায় নুরু মাস্টারের বাড়িতে ঘটনাটি ঘটে বলে জানা যায় । নিহত নাহার বাসায় একাই ছিলেন।

আজ মঙ্গলবার (৯ জুলাই) ভোরে প্রতিবেশীরা ঘর থেকে বের হয়ে ওই বাসার দরজা খোলা দেখতে পান। পরে বাড়ির লোকজন ভেতরে প্রবেশ করে হাত-পা বাঁধা অবস্থায় নাহারের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এই ঘটনায় পরে প্রতিবেশীরা তার দুই মেয়েসহ আত্মীয় স্বজনদের খবর দেন।

ঘটনার বিষয়ে প্রতিবেশী ও স্বজনরা জানান, নাহারের দুই মেয়ে বিবাহিত। মেয়েরা স্বামীর বাড়িতে থাকেন। নাহারের স্বামী নুরুজ্জামান সৌদি আরবে রয়েছেন। বাসায় একাই থাকেন নাহার। সোমবার রাতের কোনও এক সময় বাসার পাশের আমড়া গাছ দিয়ে উপরে উঠে ভেন্টিলেটর ভেঙে ডাকাত দল ঘরে প্রবেশ করে।

ডাকাত দল ঘরে প্রবেশের সাথে সাথেই  নাহারকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়। একপর্যায়ে ডাকাতদল বাসায় থাকা স্বর্ণালংকার ও টাকাসহ মূল্যবান মালামাল লুট করে পালিয়ে যায়।

কি পরিমাণ লুন্ঠিত হয়েছে, এর কোনও সঠিক তথ্য মরহুমের স্বজনরা দিতে পারেনি। এই প্রতিবেদককে নাহারের মেয়ে জামাই দুবাই প্রবাসী মো. নজীর জানান, তার শ্বাশুড়ি একাই বাসায় থাকতেন। ডাকাতরা ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে তার শাশুড়িকে হত্যা করেছেন। বাসায় থাকা স্বর্ণালংকার ও টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে ডাকাতরা।

এদিকে ডাকাতিও খুনের ঘটনার , খবর পেয়ে সকাল ৮টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সোহেল রানা ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তারা নিহতের স্বজনসহ আশপাশের মানুষজনের সঙ্গে কথা বলেন।

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহেল রানা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটির তদন্ত চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!