রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইন্দুরকানীতে বিএনপির ২২ নেতার পদত্যাগ লক্ষ্মীপুরে ব্যাপক জাঁকজমকেে মধ্যে দিয়ে শেষ হলো রি-ইউনিয়ন ২০২৪ ফরিদগঞ্জ বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন লায়ন আল-আমিন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সৌদি প্রবাসী সাখাওয়াত পাটওয়ারী সৈকত রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু!

মোস্তফা আল মাহমুদকে এমপি হিসাবে দেখতে চায় এলাকায় বাসী 

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ১৫৩ বার দেখা হয়েছে

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ (ইসলামপুর) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা আল মাহমুদকে এমপি হিসেবে দেখতে চান সর্বস্তরের ভোটাররা। সৎ, যোগ্য ও সর্বস্তরের মানুষের কাছে গ্রহণযোগ্য কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ।

 

তার সুনাম রয়েছে নিজের নির্বাচনী এলাকা ছাড়িয়ে জেলার সর্বত্র। জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষিত গ্রহণযোগ্য এ প্রার্থীকেই এমপি হিসেবে চান তৃণমূল সাধারণ ভোটারেরা।

 

ইসলামপুর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ড গত কয়েক দিন ঘুরে এবং সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী,দানবীর, শিক্ষা অনুরাগী মোস্তফা আল মাহমুদ সর্বমহলে গ্রহণযোগ্য ব্যক্তি।

 

সাধারণ ভোটাররা বলছেন, অবহেলিত ইসলামপুরের মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে সার্বক্ষণিক কাজ করছেন সাদা মনের মানুষ আল মাহমুদ।

 

যমুনা ব্রহ্মপুত্রের ভাঙনে নিঃস্ব অবহেলিত মানুষকে কীভাবে পুনর্বাসন করা যায়, নদীভাঙন কীভাবে চিরতরের জন্য বন্ধ করা যায় তা নিয়ে রাত-দিন কাজ করছেন। চরকে কীভাবে শহরে রূপান্তরিত করা যায় তা নিয়েও কাজ করছেন জাপার এ নেতা।

ইসলামপুর উপজেলাকে সারা দেশের মধ্যে কীভাবে মডেল উপজেলা করা যায় তা নিয়েও ভাবনার শেষ নেই তৃণমূলে গ্রহণযোগ্য এ নেতার।

 

জাতীয় পার্টির এমপি মনোনীত প্রার্থী কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ বক্তব্য বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দেশে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে। দেশে শুধু সুশাসন দিতে পেরেছে শুধুমাত্র হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি।

দেশে উন্নয়ন, অগ্রগতি আর শান্তি প্রতিষ্ঠায় জাতীয় পার্টি ইতিহাস সৃষ্টি করেছে। পল্লীবন্ধু উন্নয়নের যে ইতিহাস সৃষ্টি করেছেন তা আজীবন স্মরণীয় হয়ে থাকবে এ দেশের ইতিহাসের পাতায়।#

 

মোঃ ছামিউল ইসলাম(জামালপুর)

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!