বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুর-২ আসনে মনোনয়ন জমা দিলেন অ্যাডভোকেট নয়ন মিলির গল্প ( ছোট গল্প) : ফারজানা কুমকুম টেকনাফ র‌্যাবের হাতে লোহাগাড়ার মাদক কারবারী ইয়াবাসহ আটক তালতলীতে ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ বাবা-ছেলে গ্রেফতার শম্ভু’র পক্ষে কাজ করবেন আ’লীগ নেতা শিহাব ভালুকায় গণসংবর্ধনায় সিক্ত হলেন নৌকার মনোনীত প্রার্থী এমপি ধনু রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে বেড সমস্যায় চিকিৎসা নিতে আসা রোগীদের চরম দুর্ভোগ লক্ষ্মীপুরে মাদকাসক্ত পিতার লাগানো আগুনে ২ সন্তানের মৃত্যু রায়পুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের অভিযোগ! ফুলেল শুভেচ্ছায় গোলাম ফারুক পিংকুকে বরণ করলেন নেতা-কর্মীরা

রামগতিতে ট্রাক চাপায় চাচা-ভাতিজা নিহত

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১০১ বার দেখা হয়েছে

নুরুল আমিন ভূঁইয়া, দুলাল নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রামগতিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি মারা গেছেন। আজ বিকাল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে। আলেকজান্ডার – সোনাপুর সড়কের রামদয়াল বাজার এলাকায় মোবাইল টাওয়ার সংলগ্ন সড়কে এ দূুর্ঘটনায় ঘটে।

নিহতরা হচ্ছে চরআলগী গ্রামের মোঃ সেলিম ছেলে মোমিন(২২) অপরজন চর রমিজ মুরির পোল এলাকার আরিফ (২০) পত্যক্ষদর্শী সূত্রে জানা আলেকজান্ডার থেকে আসা ধান বোঝাই ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা দুই আরোহী সহ মোটরসাইকেলটি ট্রাকের নিছে ছাপা পড়ে ঘটনাস্থলে দুই জন মারা যান। ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা কালে হাজীগঞ্জ বাজার থেকে স্থানীয় জনতা ট্রাক ও তার চালক আটক করেন।

রামগতি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার জানান, সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে। বিস্তারিত জেনে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!