মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
হাসিনার পদত্যাগ বিষয়ে মানবজমিন পত্রিকার রিপোর্ট দেখে আমি দারুনভাবে অবাক ও বিস্মিত: ডাঃ শফিকুর রহমান রায়পুরে ছাত্রশিবিরের উদ্যোগে ক্যারিয়ার ডিজাইন প্রোগ্রাম অনুষ্ঠিত  বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী

রায়পুরে এমপি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্ভোধন

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৩৫ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে এমপি এমপি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করা হয়েছে। রবিবার সন্ধায় রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ টুর্নামেন্টের উদ্ভোধন করা হয়।

রায়পুর ক্লাবের সভাপতি ও উপজেলা পরিষদের ভইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া এর আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি ছিলেন, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট, থানার অফিসার ইনচার্জ ইয়াছিন ফারুক মজুমদার, রায়পুর প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালি, সাধারণ সম্পাদক এম আর সুমন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ ঝুটন, কাউন্সিলর আইনুল কবির মনির ও নোমান সহ খেলোয়ার ও দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102