বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে সহকারী জজ আদালত অপসারণের প্রতিবাদে মানববন্ধন হাসিনার পদত্যাগ বিষয়ে মানবজমিন পত্রিকার রিপোর্ট দেখে আমি দারুনভাবে অবাক ও বিস্মিত: ডাঃ শফিকুর রহমান রায়পুরে ছাত্রশিবিরের উদ্যোগে ক্যারিয়ার ডিজাইন প্রোগ্রাম অনুষ্ঠিত  বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ

রায়পুরে চড়া দামে পণ্য বিক্রি, ৫ প্রতিষ্ঠানে জরিমানা

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ২৭৯ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির অস্বাভাবিক দাম বৃদ্ধি, মূল্য তালিকা না থাকা ও চড়া দামে পণ্য বিক্রি করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পাঁচ ব্যাবসায়ীকে জরিমানা করা হয়েছে।

বুধবার (১ নভেম্বর) উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন দাশ এক মামলায় ব্যবসায়ীর দশ হাজার টাকা এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন চারটি মামলায় ৫৫ হাজার টাকাসহ পাঁচটি মামলায় মোট ৬৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে আদায় করেন। কৃষি বিপণন আইন/২০১৮ এর ধারা লঙ্ঘের অভিযোগে মেসার্স জনতা ট্রের্ডাসকে ১০,হাজার, মেসার্স খান ট্রের্ডাসকে ২০ হাজার, মেসার্স এয়ার মোহাম্মদ ট্রেডার্সকে ১০ হাজার, আল আমিন রাইচ এজেন্সীকে ৫ হাজার, বিসমিল্লাহ হোটেলকে ২০ হাজার অর্থদন্ড প্রদান করে তা আদায় করা হয়।

এসময় জেলা মার্কেটিং অফিসার মোঃ মনিরুল ইসলাম এবং রায়পুর থানার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন দাশ বলেন, বাজার ব্যাবস্থা স্থিতিশীল রাখতে মূলত আমাদের সতর্কতামূলক অভিযান করা হচ্ছে। যদি কোনো ব্যাবসায়ী পণ্যের দাম অবৈধভাবে বৃদ্ধি করার চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102