মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

শেখ হাসিনার নিকট নৌকা ভিক্ষা চাইলেন- আনিছুর রহমান এলিন।

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১৬৪ বার দেখা হয়েছে

 

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাকে দুর্বার গতিতে এগিয়ে নিতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনা কে ক্ষমতায় আনার প্রত্যয় ব্যক্ত করে জনপ্রিয় নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দু-হাত তুলে নৌকা প্রতিক ভিক্ষা প্রার্থনা করেছেন।

শুক্রবার (৩রা নভেম্বর) সন্ধায় জামালপুরের সরিষাবাড়ী পৌরসভাস্হ এলিন ট্রেড সেন্টার চত্বরে আওয়ামী পরিবারের আয়োজনে মুক্তিযোদ্ধা-জনতা সমাবেশে হাজার হাজার জনতার সম্মুখে ১৪১-জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আনিছুর রহমান এলিন কে দলীয় প্রতিক নৌকা দিয়ে মনোনীত করার জন্য তিনি নৌকা ভিক্ষা প্রার্থনা করেছেন ।উল্লেখ্য যে, তিনি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি,সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য এবং বিপুল ভোটে নির্বাচিত বাংলাদেশ ইলেকট্রিক এসোসিয়েশনের ডাইরেক্টর।

মুক্তিযোদ্ধা জনতা সমাবেশে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাংবাদিক মোস্তফা বাবুল, উপজেলা কৃষক লীগের সহ -সভাপতি মাসুদ রানা সন্দেশ প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন মিয়া। এতে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ,দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। এ ছাড়াও সমাবেশে জেল হত্যা দিবসে উপলক্ষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানান এবং রুহের আত্নার মাগফিরাত কামনা করেন।

 

সরিষাবাড়ী(জামালপুর)

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!