মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

সেচ্ছাসেবক লীগ নেতার জ্যাকেট কান্ডে এসআই প্রত্যাহার।

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১৮৯ বার দেখা হয়েছে

 

বগুড়ার ধুনটে পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট পরে সাজেদুল ইসলাম সাগর নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার ঘটনায় ধুনট থানার এসআই শহিদুল ইসলামকে দায়িত্বে অবহেলা জনিত কারণে প্রত্যাহার করা হয়েছে।

৬ নভেম্বর সোমবার রাতে তাকে ছাড়পত্র দিয়ে ধুনট থানা হতে প্রত্যাহার করে তাকে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে জানা গেছে। এর আগেও তার হাতে থেকে আসামি পালিয়ে যাবার ঘটনায় ৭ই জুন তাকে থানা হতে প্রত্যাহার করা হয়েছিল।

 

জানা যায়, গত ৩১ অক্টোবর রাতে সেচ্ছাসেবকলীগ নেতা সাজেদুল তার ব্যক্তিগত আইডি থেকে পুলিশের বুলেটপ্রুফ ছবি মাইডেতে পোস্ট করে। পরে এই নিয়ে বিভিন্ন মহলে আলোচনা-সমালোচনা শুরু হলে সে ছবিটি সরিয়ে নেয়। সাগর উপজেলার নিমগাছী ইউনিয়নের নান্দিয়ারপাড়া গ্রামের সোনাহাটা হাসপাতাল পাড়া এলাকার চাঁন মিয়া সরকারের ছেলে।

 

পুলিশ জানায়, বিএনপির ডাকা অবরোধে কোন অপ্রীতিকর পরিস্থিতি যেন না ঘটে সেটার কথা লক্ষ করে এসআই শহিদুল ইসলাম সহ একটি ফোর্স উপজেলার নিমগাছি ইউনিয়নের সোনাহাটা বাজারে পেশাগত দায়িত্ব পালনের জন্য যায়। এসময় তিনি বুলেট প্রুফ জ্যাকেট খুলে পাশের বিট পুলিশি অফিসের টেবিলে রেখে খাওয়া দাওয়া করতে বাহিরে যান। পরে সেচ্ছাসেবক লীগ নেতা সাজেদুল মজার ছলে ওই জ্যাকেটটি পরিধান করে একটি ছবি তোলেন। পরে ছবিটি তিনি নিজ ফেসবুক আইডিতে পোষ্ট করলে আলোচনা, সমালোচনার সৃষ্টি হয়। পরে ভুল বুঝতে পেরে ওই সেচ্ছাসেবক লীগ নেতা ছবি ফেসবুক থেকে সরিয়ে ফেলে।

ধুনট থানা অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন, বিষয়টি জানার পর সাগর নামের ওই সেচ্ছাসেবক লীগ নেতাকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। তবে পুলিশের ব্যবহৃত জ্যাকেট অন্য কারও পরার সুযোগ নেই। বিষয়টি খতিয়ে দেখে দায়িত্বরত পুলিশ কর্মকর্তার অবহেলা প্রমাণিত হওয়ায় তাকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে#

 

ধুনট (বগুড়া)

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!