শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :

নক্ষত্র সাহিত্য পুরস্কার পেলেন কবি আফসার আশরাফী

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩১ বার দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: নক্ষত্র সাহিত্য সংসদ কর্তৃক আয়োজিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ‘আমাদের ভাষা, আমাদের অধিকার ‘শীর্ষক আলোচনা সভা, স্বীকৃতি স্বরূপ ‘নক্ষত্র সাহিত্য পুরস্কার ২০২৪ প্রদান, `সাক্ষী ` কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারী ২০২৪ ইং সোমবার সন্ধ্যা ৬ ঘটিকায় ঢাকা বাংলা মটর বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৯০ দশকের কবি ও নির্মাতা রানা হোসেন প্রধান অতিথি হিসাবে মূল্যবান বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব আখতারী মমতাজ, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও কথাসাহিত্যিক মোহাম্মদ এমদাদুল হক।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন
এডভোকেট লতিফুর রহমান,এডভোকেট মহোসিন মজুমদার, মানবাধিকার কর্মী মনিরুল ইসলাম মনির ও গোলাম কদ্দুস খাঁনের “সাক্ষী” কাব্য গ্রন্থের মোড়ক উন্মোচন করেন উপস্থিত অতিথিগন।

কিশোরগঞ্জ জেলার পাকন্দিয়া উপজেলা পাইক লক্ষীয়া গ্রামের রেনু আশরাফীর ছোট ছেলে পাকুন্দিয়া সাহিত্য সংসদ এর সভাপতি ও মাসিক ঈশাখাঁ সাহিত্যপত্রের সম্পাদক কবি ও ছড়াকার আফসার আশরাফীর হাতে কাজের সৃকৃতি স্বরূপ নক্ষত্র সাহিত্য পুরস্কার ২০২৪ তুলে দেন উপস্থিত অতিথি বৃন্দু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের বিভিন্ন সাহিত্য সংস্কৃতির সংগঠনে সদস্য ও সাহিত্য অনুরাগী সুশীল সমাজের মানুষ

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!