শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

নক্ষত্র সাহিত্য পুরস্কার পেলেন কবি আফসার আশরাফী

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৩ বার দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: নক্ষত্র সাহিত্য সংসদ কর্তৃক আয়োজিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ‘আমাদের ভাষা, আমাদের অধিকার ‘শীর্ষক আলোচনা সভা, স্বীকৃতি স্বরূপ ‘নক্ষত্র সাহিত্য পুরস্কার ২০২৪ প্রদান, `সাক্ষী ` কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারী ২০২৪ ইং সোমবার সন্ধ্যা ৬ ঘটিকায় ঢাকা বাংলা মটর বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৯০ দশকের কবি ও নির্মাতা রানা হোসেন প্রধান অতিথি হিসাবে মূল্যবান বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব আখতারী মমতাজ, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও কথাসাহিত্যিক মোহাম্মদ এমদাদুল হক।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন
এডভোকেট লতিফুর রহমান,এডভোকেট মহোসিন মজুমদার, মানবাধিকার কর্মী মনিরুল ইসলাম মনির ও গোলাম কদ্দুস খাঁনের “সাক্ষী” কাব্য গ্রন্থের মোড়ক উন্মোচন করেন উপস্থিত অতিথিগন।

কিশোরগঞ্জ জেলার পাকন্দিয়া উপজেলা পাইক লক্ষীয়া গ্রামের রেনু আশরাফীর ছোট ছেলে পাকুন্দিয়া সাহিত্য সংসদ এর সভাপতি ও মাসিক ঈশাখাঁ সাহিত্যপত্রের সম্পাদক কবি ও ছড়াকার আফসার আশরাফীর হাতে কাজের সৃকৃতি স্বরূপ নক্ষত্র সাহিত্য পুরস্কার ২০২৪ তুলে দেন উপস্থিত অতিথি বৃন্দু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের বিভিন্ন সাহিত্য সংস্কৃতির সংগঠনে সদস্য ও সাহিত্য অনুরাগী সুশীল সমাজের মানুষ

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!