শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩৬ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে মেয়রের বিরুদ্ধে দায়ের কৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে পৌর কর্মচারীরা । মঙ্গলবার ২৩ এপ্রিল বিকেলে পৌরসভা কার্যালয়ের সামনে রায়পুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

রায়পুর পৌর কর্মচারী সংসদের উদ্যোগে কর্মচারী সংসদের সভাপতি মোসলে উদ্দিন মানিক এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কমিশনার ইউসুফ বিএসসি, রুবেল প্রধানিয়া, আবু নাসের বাবু, মাহবুবুর রহমান রিজভী, প্রশাসনিক কর্মকর্তা রীনা রায়, সহসভাপতি পীরজাদা আরমান, কর নির্ধারক মোসাদ্দেক হোসেন জুয়েল, সহকারী নির্বাহী প্রকৌশলী মাহমুদুর নবী প্রমুখ।

বক্তারা বলেন, মঞ্জুরুল আলম ও সৈয়দ আহম্মদ নিয়ম না মেনেই একটি বহুতল ভবন নির্মাণ করছিলেন। তারা নকসা অনুযায়ী পথচারীদের হাঁটার রাস্তা ও পার্কিংয়ের ব্যবস্থা না রাখায় পৌর কর্মচারিরা এর প্রতিবাদ করলে মঞ্জুরুল আলমের লোকজন সরকারি দায়িত্ব পালনে বাধা ও মারধর করে। এ নিয়ে মামলাও করলে উল্টো মেয়রসহ পৌরসভার কর্মচারীদের বিরুদ্ধে চাঁদা দাবির মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। রায়পুর পৌর সভা যখন একটি মডেল পৌরসভার দিকে ধাবিত হচ্ছে তখনই একটি চক্র উন্নয়ন থামিয়ে দিতে ষড়যন্ত্রে নেমেছে। শুধুমাত্র হয়রানীর উদ্দেশ্যে দায়েকৃ এ মিথ্যা মামলা আমরা অবিলম্বে দ্রুত প্রত্যাহারের দাবি জানাই।

উল্লেখ্য-গত ৫মার্চ সরকারি কাজে বাধাদান ও পৌরসভার প্রকৌশলীসহ কয়েকজনকে আহত করায় পৌর কর্মচারী মহিউদ্দিন বিপু বাদী হয়ে বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলমসহ তিনজনের বিরুদ্ধে একটি মামলা করায় গত ২১ এপ্রিল বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম বাদী হয়ে পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটসহ ছয়জনের বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে আরেকটি মামলা দায়ের করে।

দেশ যুগান্তর/হারুন

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!