শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭!

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৯০ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মেঘনা বাজার এলাকায় ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

গতকাল বুধবার (১৭ এপ্রিল) মেঘনা বাজার ও চট্টগ্রামসহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে র‍্যাব-১১ সিপিসি ৩ এর নোয়াখালী ক্যাম্পের কম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন– সিরাজ উদ্দিন, এরশাদ হোসেন, রিপন হোসেন জাকির হোসেন, রিমন হোসেন, মো. ইব্রাহিমসহ ৭ জন।

এর পূর্বে গত মঙ্গলবার নিহত জোসনা বেগমের পিতা ইছমাইল হোসেন বাদী হয়ে ১০জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৪ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব-১১ কর্মকর্তা মো. গোলাম মোর্শেদ বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিরা হত্যার দায় স্বীকার করেছেন। সবাইকে সদর থানায় হস্তান্তর করা হবে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের অভিযান চলছে।

উল্লেখ্য, রমজান মাসে আলাউদ্দিনের বসতঘরের পাশের একটি পুকুরে ড্রেজারের মাধ্যমে মাটি উত্তোলন করে নেন অভিযুক্ত সিরাজ উদ্দিন। এরপর ৪–৫ দিন ওই পুকুরে আবারও পানি নিষ্কাশনের জন্য সেচ পাম্প বসান সিরাজ। এতে বাড়িঘর পুকুরে ভেঙে যাওয়ার আশঙ্কায় বাধা দিলে আলাউদ্দিনের সাথে সিরাজের কথা–কাটাকাটি ও হাতাহাতি হয়। এতে ক্ষিপ্ত হন সিরাজ।

এরই মধ্যে ঈদ উপলক্ষে ঢাকা থেকে বাড়ি আসেন সিরাজের ভাই পারভেজ হোসেন ও নিজাম উদ্দিন।

ওই বিরোধের জেরে গত রোববার রাত ৩টার দিকে আলাউদ্দিনের বসতঘরে হামলা চালান সিরাজ, মাহফুজ ও নিজামসহ ১৫ জনের একটি সংঘবদ্ধ দল।

এ সময় দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আলাউদ্দিন ও তাঁর স্ত্রী জোৎসনা বেগমকে গুরুতর আহত করেন তাঁরা। পরে স্থানীয়রা আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক জোৎসনা বেগমকে মৃত ঘোষণা করেন। আলাউদ্দিনের অবস্থায় সংকটাপন্ন হওয়ায় তাঁকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে আলাউদ্দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
দেশ যুগান্তর/ হারুন

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!