বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে সহকারী জজ আদালত অপসারণের প্রতিবাদে মানববন্ধন হাসিনার পদত্যাগ বিষয়ে মানবজমিন পত্রিকার রিপোর্ট দেখে আমি দারুনভাবে অবাক ও বিস্মিত: ডাঃ শফিকুর রহমান রায়পুরে ছাত্রশিবিরের উদ্যোগে ক্যারিয়ার ডিজাইন প্রোগ্রাম অনুষ্ঠিত  বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ

ডোমারে স্বাস্থ্য বিভাগের অভিযানে ৪টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪১ বার দেখা হয়েছে

 

লাইসেন্স ও নিবন্ধন না থাকায় নীলফামারীর ডোমারে ৪টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে বেসরকারী বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান চালানো হয়। এই অভিযানে নেতৃত্ব দেন উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী।

 

এসময় সরকারী নিয়ম না মানা এবং লাইসেন্স ও নিবন্ধন না থাকায় শহরস্থ আনছার আলী ডায়াগনস্টিক সেন্টার, স্কয়ার ডায়াগনস্টিক সেন্টার, ট্রাস্ট ডায়াগনস্টিক সেন্টার এবং বোড়াগাড়ী নিউ লাইফ ডায়াগনস্টিক সেন্টারগুলোর সকল কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মোঃ আল আমিন রহমান।

 

দেশব্যাপী স্বাস্থ্য সেবায় জনগনের আস্থা বাড়ানো এবং অবৈধ ক্লিনিক, ব্লাড ব্যাংক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো বন্ধে সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রনালয় ১০টি শর্ত আরোপ সহ যে অভিযান চলছে, এই অভিযান তারই অংশ।

 

এ বিষয়ে ডাঃ রায়হান বারী বলেন, মন্ত্রনালয় কর্তৃক শর্ত পুরনে উপজেলার সকল ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকগুলোকে লিখিত চিঠি দিয়ে আগামী ৭দিনের মধ্যে তা পুরন করতে নির্দেশনা দেয়া হয়েছে।#

 

মোঃরিমন চৌধুরী,নীলফামারী

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102