রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

ডোমারে ট্রাক মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

মো:রিমন চৌধুরী,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে দ্রæত গতির ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে।

বুধবার(২০ডিসেম্বর) বিকাল চারটার দিকে ডোমার দেবীগঞ্জ সড়কের ডোমার ইউনিয়ন পরিষদের সামনে দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার খয়েরপুর এলাকার বাকিবুল্লাহর ছেলে জাহাঙ্গীর(৩৬) ও একই উপজেলার ঢাংগীর হাট এলাকার মৃত আবু তালেবের ছেলে জাহাঙ্গীর ওরফে ডিপজল(৪৫)।

ডোমার সদর ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ এলাকাবাসীর বরাত দিয়ে জানান, বিকাল চারটার দিকে দেবীগঞ্জ হতে একটি মোটরসাইকেল ডোমারের দিকে ও ডোমার হতে একটি ট্রাক দেবীগঞ্জের দিকে যাচ্ছিল। ডোমার ইউনিয়ন পরিষদের সামনে মটরসাইকেল ও ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীরের মৃত্যু হয়েছে। এলাকাবাসী ও পুলিশ জাহাঙ্গীর ওরফে ডিপজলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক ডিপজলকেও মৃত ঘোষণা করেন।

ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাক চালককে আটক করা সম্ভব না হলেও ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!