শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

ডোমারে মহান বিজয় দিবস পালিত

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৮ বার দেখা হয়েছে

মো:রিমন চৌধুরী,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে হৃদয়ে স্বাধীনতা স্মৃতিসৌধ চত্তরে ৩১ তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সুচনা করা হয়।

উপজেলা প্রশাসনের পক্ষে সকল শহিদদের প্রতি পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাজ্ঞাপন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম বিপিএএ ও উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
এরপর জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগন,থানা পুলিশের পক্ষে সহকারী পুলিশ সুপার(ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ, ওসি আবু সাঈদ চৌধুরী ,উপজেলা স্বাস্থ্য বিভাগ, রাজনৈতিক দল, সরকারি -বেসরকারি প্রতিষ্ঠান,শিক্ষা প্রতিষ্ঠান,সাংবাদিক সংগঠনগুলো পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাজ্ঞাপন করেন। পরে বীর শহীদদের স্মৃতির উদ্দেশ্যে এক মিনিট নিরবতা পালন ও রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে আটটায় ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম বিপিএএ,ডোমার থানার অফিসার ইনর্চাজ মো.আবু সাঈদ চৌধুরী। পরে জাতীয় সংগীত পরিবেশন,বীর মুক্তিযোদ্ধা,পুলিশ,আনসার ভিডিপি, স্কাউটস,গার্লস গাইড,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী কর্তৃক কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়।
এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,বেগম রৌশন কানিজ, সহকারী কমিশনার (ভুমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মনজুরুল হক চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা নুরননবী, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, বীর মুক্তিযোদ্ধা শমছের আলী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.মোজাম্মেল হক,কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী,জনপ্রতিনিধি, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানরে প্রধানগন উপস্থিত ছিলেন।
এছাড়াও দিনব্যাপি নানান কর্মসূচি পালন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!