মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
হাসিনার পদত্যাগ বিষয়ে মানবজমিন পত্রিকার রিপোর্ট দেখে আমি দারুনভাবে অবাক ও বিস্মিত: ডাঃ শফিকুর রহমান রায়পুরে ছাত্রশিবিরের উদ্যোগে ক্যারিয়ার ডিজাইন প্রোগ্রাম অনুষ্ঠিত  বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী

পুলিশের অভিযানে টিকিট কালোবাজারি গ্রেফতার

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০৮ বার দেখা হয়েছে

 

ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনের টিকিট সহ নীলফামারীর ডোমার রেলওয়ে স্টেশন থেকে মতিবুল ইসলাম মতি (৪০) নামে এক টিকিট কালোবাজারিকে আটক করেছে রেলওয়ে পুলিশ।

 

আজ বুধবার (১৪ই ফেব্রুয়ারী) বিকেলে ডোমার রেলওয়ে স্টেশন এলাকা থেকে ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেসের ৫টি টিকিট ও ১টি মোবাইল সহ তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত মতিবুল ইসলাম মতি (৪০) ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের পশ্চিম চিকনমাটি স্টেশনপাড়া এলাকার বাসিন্দা।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ডোমার রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ শাফিউর রহমান স্বাধীন। তিনি বলেন, সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের অভিযানে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের বেশ কয়েকটি টিকিট সহ তাকে গ্রেপ্তার করা হয়।

 

এবিষয়ে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম জানান, টিকিট কালোবাজারির এক সদস্যকে ঢাকা থেকে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ৫টি টিকিট ও ১টি মোবাইল সহ গ্রেপ্তার করা হয়েছে। কালোবাজারির বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রজু হয়েছে। আসামীকে আগামীকাল কারাগারে পাঠানো হবে। টিকিট কালোবাজারিদের ধরতে এই অভিজান অব্যাহত থাকবে।#

 

মোঃ রিমন চৌধুরী,নীলফামারী

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102