শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম :

ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২ ।

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৮৫ বার দেখা হয়েছে

 

নীলফামারীর ডোমারে মোটরসাইকেলের সাথে ধান মাড়াই মেশিনের ধাক্কায় রুমন ইসলাম (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।মোটরসাইকেলে থাকা আরও ২ জন আহত হয়ে ডোমার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার (১৭ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকায় দূর্ঘটনাটি ঘটে।নিহত রুমন ইসলাম পশ্চিম চিকনমাটি আরডিআরএস মোড় একালার কাঁচামাল ব্যবসায়ী বুলেট এর ছেলে ও ডোমার সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি। আহতরা হলেন, পশ্চিম চিকনমাটি খতপাড়া এলাকার আব্দুল খালেক এর ছেলে মোঃ জনি (২৬) এবং ডাঙ্গাপাড়া এলাকার আনোয়ার হোসনের ছেলে রতন ইসলাম(২১)।

 

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের সূত্রে জানা গেছে, নীলফামারী থেকে তিন জন যুবক একই মোটরসাইকেলে ডোমারের উদ্দেশ্য আসতেছিলো। বিপরীত থেকে ধান মাড়াই মেশিনের সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে রুমন গুরুতর আঘাতপ্রাপ্ত হন। আহত অবস্থায় তাকে ডোমার ফায়ার সার্ভিস উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। মোটরসাইকেলে থাকা আরও আহত ২ জন ডোমার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

 

নিহত রুমনের পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

ডোমার ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আজ শনিবার বাদ যোহর মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্হানে দাফন করা হবে।#

 

মোঃরিমন চৌধুরী,নীলফামারী

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!