শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

অত্যাচার নির্যাতন চিরজীবন চলবে না, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৪ বার দেখা হয়েছে

 

 

ফেব্রুয়ারি ২৩, ২০২৪ শুক্রবার

অত্যাচার নির্যাতন চিরজীবন চলবে না। তাহলে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন হতো না। নির্যাতনের বিচার একদিন হবেই। বললেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর গোপীবাগে কারাগারে মৃত্যুবরণ করা বিএনপি নেতা ইমতিয়াজ আহমেদ বুলবুলের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে তিনি এ কথা বলেন।

এ বিএনপি নেতা বলেন, স্বৈরাচার পতনের আন্দোলনে বিএনপির যারা নির্যাতন,গুম,খুন ও শহীদ হয়েছেন, তাদের রক্তের বিনিময়ে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা হবে।

নজরুল ইসলাম খান বলেন, বুলবুলকে অন্যায়ভাবে গ্রেফতার করে থানায় নিয়ে অত্যাচার করা হয়েছে। তারপর জেলে নিয়ে গেছে, সে চরম অসুস্থ ছিল, হার্ট ও কিডনির সমস্যা ছিল। হাসপাতালে নেওয়ার জন্য পরিবারের কাছে টাকা চেয়েছে কারা কর্তৃপক্ষ। তারপরও তার সুচিকিৎসা হয়নি।

বিএনপির কর্মসূচির বিষয়ে তিনি বলেন, অনেক আন্দোলনে বিএনপি বিজয়ী হয়েছে, এরশাদ বিরোধী আন্দোলনেও বিএনপি জয়ী হয়েছে, ১/১১এর সময়েও বিএনপি ছাড় দেয়নি। গণতন্ত্র ফিরে আসবে। বিএনপি আবারও দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।

প্রসঙ্গত, এসময়ে বুলবুলের মৃত্যুকে হত্যকাণ্ড দাবি করে, এর বিচার দাবি করেন নজরুল ইসলাম খান।#

 

মোঃ মোবারক হোসেন নাদিম

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!