শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

আওয়ামীলীগ ক্ষমতায় আসলে একটি রাস্তাও কাঁচা থাকবে না – এমপি নিক্সন চৌধুরী

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৩২২ বার দেখা হয়েছে

ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন আওয়ামীলীগ ক্ষমতায় আসলে একটি রাস্তাও কাঁচা থাকবে না । পনের বছর ধরে কৃষ্ণপুর ইউনিয়নে কোন এমপি আসে নাই। আমি নিক্সন চৌধুরী আসাতে আপনারা নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন যে এলাকার উন্নয়ন হবে। আমি পুনরায় নির্বাচিত হলে ইনশাআল্লাহ উন্নয়ন করে দেব।

তিনি কাজী জাফর উল্লাহকে উদ্দেশ্য করে বলেন, আপনি এলাকায় আসেন না। মানুষ এখন প্রেসিডিয়াম সদস্য চায়না, মানুষ চায় উন্নয়ন।

তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আপনাদের মসজিদ উন্নয়ন, স্কুলের ডোবা ভরাট, কবরস্থানের বাউন্ডারি নিজ অর্থায়নে করে দেব।

তিনি বিএনপির সমালোচনা করে বলেন হাজার হাজার ফিলিস্তিনি মুসলিম যখন নির্মমতার শিকার তখন তারা অবরোধে ব্যস্ত।

নিক্সন চৌধুরী আরও বলেন, দেশ ও জনগণের উন্নয়নে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। সুতরাং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন॥

তিনি বুধবার (১ নভেম্বর) সন্ধ্যায় সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের দড়ি কৃষ্ণপুর সরকারি প্রাইমারি স্কুল মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিশিষ্ট সমাজ সেবক আ: ছালাম খানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা ও সদরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্মআহ্বায়ক এডভোকেট সায়েদীদ গামাল লিপু, জেলা পরিষদ সদস্য এখলাস আলী ফকির, সদরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মামুন আল রশিদ, চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান হাফেজ কাউছার, কৃষ্ণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকির, ইনজামামুল হক মিঠু, সদরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুলসহ নিক্সন সমর্থক হাজার হাজার নেতাকর্মী।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!