শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

আমতলীতে গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার ।

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ২১৬ বার দেখা হয়েছে

 

বরগুনার আমতলীতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তিন গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে।

আটকরা হলো, আঃ জব্বার হাওলাদার (৪২),জলিল হাওলাদার (৫২) ও রিয়াজ গাজী (৩৫) ।

 

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিন তক্তাবুনিয়া (মোল্লাপাড়া আবাসন) সামনের উত্তর ভিটিতে বসবাস করেন মৃত্যু জয়নাল হাওলাদারের পুত্র মামলার বাদী মো. মামুন হাওলাদার। গত ২৭ অক্টোবর দিবাগত রাত অনুমান ১০টা থেকে ২টার মধ্যে ১টি গাভীন গরু, ২টি বাছুর তাঁর বসত ঘরের পাশে গরুর খর থেকে চুরি করে নিয়ে যায় চোরের দল।

বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে গরুগুলো না পেয়ে বাড়ীতে ফিরে আসে। গত ২৯ অক্টোবর রাত অনুমান ৮টার দিকে আসামি জব্বার হাওলাদারকে চলাফেরায় সন্দেহ হলে স্থানীয় লোকজন তাকে আটক করে জিজ্ঞাষাবাদ করে। এসময় তিনি গরু চুরি করার কথা স্বীকার করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে চোর জব্বার হাওলাদারকে তাদের হেফাজতে নেয়। পরে পুলিশের জিজ্ঞাষাবাদে চোর জব্বার হাওলাদার চুরি যাওয়া গরু ৩টি উপজেলার চাওড়া ইউনিয়নের চন্দ্রা গ্রামে তাঁর বড় ভাই জলিল হাওলাদারের বাড়ী রেখেছে বলে জানায়। পরে ৩০ সেপ্টেম্বর রাত ৪টার দিকে গরু ৩টি উদ্ধার করে ওই ঘটনার সাথে জড়িত থাকায় পুলিশ জলিল হাওলাদারকে ও রিয়াজ গাজীকে গলাচিপা পুলিশের সহায়তায় উপজেলার পক্ষিয়া গ্রাম থেকে গ্রেফতার করে।

এর আগে গরু চুরির ঘটনায় ৩০ সেপ্টেম্বর বিকেলে মামুন হাওলাদার বাদী হয়ে আঃ জব্বার হাওলাদার, জলিল হাওলাদার, রিয়াজ গাজী ও বশির মাতুব্বর এবংন অজ্ঞাত২/৩ জনকে আসামি করে আমতলী থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রনজিৎ সরকার বলেন, আমতলী ও গলাচিপা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গরুসহ চিহ্নিত চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!