শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি এগিয়ে যেতে চাই_ আলমগীর খোকন 

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪২ বার দেখা হয়েছে

 

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে সকল জনগনের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন ।

 

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মানবিকএই নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের আস্থা ও ভালবাসার ব্যক্তিত্ব আলমগীর খোকন বলেন , বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার সরকার মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন করেছেন , দেশে উন্নয়নের জোয়ার বইছে, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গর্ভকালিন ভাতা, বয়স্ক ভাতা সহ বিভিন্ন ভাবেই দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করেছেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। তাইতো এদেশের মানুষ আবারও জননেত্রী শেখ হাসিনা সরকারকেই ভোট দিয়ে ক্ষমতায় এনেছেন।

তিনি আরও বলেন আমি আপনাদের সন্তান , আমি যদি তাহিরপুর উপজেলার প্রতিনিধিত্ব করতে পারি,জনগন যদি আমাকে সেই সুযোগ দেন তাহলে আমি তাহিরপুর উপজেলার মানুষের জন্য কাজ করতে চাই, এবং জনগণের সেবক হিসাবে পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করাব অঙ্গিকার করছি।

 

এলাকার জনগনের উদ্যেশে তিনি বলেন, আমি সর্বসাধারণের সেবক হতে চাই। সকল সামাজিক সমস্যা দূরীকরণে সর্বদা জনগণের পাশে থাকবো। আমি কথার মাধ্যমে নয়, আমার কাজের মাধ্যমে এলাকার জণগণের সেবা করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব ইনশাআল্লাহ।

 

আলমগীর খোকন আওয়ামী পরিবারের সন্তান, তার বাবা মরহুম সুবেদার গনী তালুকদার ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, তার বড় ভাই মরহুম জাহাঙ্গীর আলম ছিলেন তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আমৃত্যু সভাপতি,তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, তার ভাতিজা তানসেন তালুকদার তুষার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। ছাত্র জীবন থেকেই নেতৃত্বের সকল গুনের অধিকারি আলমগীর খোকন, ছাত্র জীবন থেকেই জনগনের সেবা করে আসছেন।

 

করোনা মহামারির সময় এলাকার মানুষের মাঝে শুকনা খাবার সহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বিতরন করেছেন, শীত কালে দরিদ্র ও অসহায় মানুষদের কম্বল বিতরনসহ নানা দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছেন মানবিক নেতা আলমগীর খোকন

 

অবহেলিত জনগোষ্ঠীর উন্নয়নের স্বার্থে একজন মানবিক ব্যক্তি হিসেবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলার সকল জনগনের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন

আলমগীর খোকন।

 

উপজেলার কড়ইঘরা গ্রামের বাসিন্দা ষ্টিফেন চাকমা বলেন আলমগীর খোকন একজন পরোপকারী সদা হাস্যজ্জল মনের মানুষ এরকম স্বচ্ছ মানুষের হাতে নেতৃত্ব আসলে অবহেলিত উপজেলা এগিয়ে যাবে আমরা তাকে প্রতিবারেই ভোট দিয়ে আসছি এবারো আমরা থাকেই ভোট দেব।

 

বাদাঘাট ইউনিয়নের সোনাপুর গ্রামের কৃষক আলাউদ্দিন বলেন, আলমগীর খোকন ভাই একজন সহজ সরল মনের মানুষ তিনি গরীব লোকদের ভালোবাসেন এমপি নির্বাচনে তিনি একবার ভোট চাইতে আমাদের বাড়িতে এসেছিলেন এবং আমার মতো গরীবের ঘরে তিনি ভাতও খেয়েছিলেন, এমন লোকই আমাদের দরকার যার কোন হিংশা অভিমান নেই।যিনি গরীবের সুখে দুঃখে পাশে থাকেন তাকেই আমরা আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে ভোট দেব ইনশাআল্লাহ#

 

সুনামগঞ্জ প্রতিনিধি

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!