শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

কক্সবাজারে র‍্যাবের পৃথক অভিযানে বিভিন্ন প্রকারের মাদক দ্রব্য নিয়ে-২মহিলা আটক

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৩ বার দেখা হয়েছে

 

র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক কারবারী যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি মারসা পরিবহনের বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২১ ফেব্রুয়ারী ৩ ঘটিকা র র‌্যাব-১৫, ব্যাটালিয়ন সদরের চৌকস আভিযানিক দল কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের নূরপাড়া এলাকাস্থ বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের পূর্ব পাশে চট্টগ্রাম-কক্সবাজারগামী মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপনপূর্বক তল্লাশী অভিযান পরিচালনা করে।

এ সময় তল্লাশী অভিযান পরিচালনাকালে কক্সবাজারগামী মারসা পরিবহনের একটি যাত্রিবাহী বাসে (যাহার রেজিঃ নং-চট্ট-মেট্রো-ব-১১-১১৫৭) যাত্রীবেশে থাকা মাদক কারবারীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় আব্দুল মান্নান (৪২), পিতা-মৃত হায়দার আলী, সাং-সিরাজ মেম্বারের বাড়ী, ওয়ার্ড নং-০৭, পালংখালী ইউনিয়ন, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার (বর্তমান ঠিকানা-আবু ভাইয়ের ভাড়া বাসা, কাইম্যার ঘোনা, ৮নং ওয়ার্ড, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন, রামু, কক্সবাবাজার) কে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমোট ০৮ (আট) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

এছাড়া গোপন সংবাদের ভিত্তিতে গত ২১ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭ ঘটিকার সময় র‌্যাব ব্যাটালিয়ন সদরের আভিযানিক দল কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা ইউনিয়নের নুরপাড়া এলাকার বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পুরবী পরিবহনের একটি বাসের (রেজিঃ নং ঢাকা মেট্রো-ব-১১-১৪৩৬) দুইজন যাত্রী কৌশলে পালায়নের চেষ্টাকালে মাদক কারবারী হুমায়ারা আক্তার (২৪), পিতা-মৃত নুরুল আলম, স্বামী-মোঃ আরিফ উল্যাহ, সাং-লিংক রোড, মুহুরী পাড়া, ৪নং ওয়ার্ড, ঝিলংজা ইউনিয়ন, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

এবং অপর মাদক কারবারী দ্রুত দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিবি মোতাবেক আটককৃত মাদক কারবারীর দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৯৮ বোতল ফেনসিডিল (Triprolidine Hydrochloride & Codeine Phosphate Cough Syrup, 100 ml. Manufactured by Abbott Halthcare Pvt. Ltd. Village Bhatauli khurd. P.O. Baddi-173 205. Dist. Solan Himachal Pradesh, India) উদ্ধার করাহয়।

 

উদ্ধারকৃত মাদকসহ গ্রেফতারকৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজারের রামু থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।#

 

জামাল উদ্দীন -কক্সবাজার

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!