শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

কোন স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করবেনা বিএনপি-শরীফ মোঃ ইউনুছ

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৮৩ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ
বহির বিশ্বকে অংশগ্রহণমূলক নির্বাচন দেখানোর নীল নিকশায় মরিয়া হয়ে উঠা আওয়ামীলীগ নৌকার বাহিরেও স্বতন্ত্র নামে একাধিক প্রার্থী মাঠে নামিয়েছে। যেহেতু এই নির্বাচনকে জনগণ প্রত্যাখান করেছে। তাই আওয়ামীলীগের ফাঁদে পা নিতে স্বতন্ত্র নামক কোন প্রার্থীর পক্ষে কাজ না করার অনুরোধ জানিয়েছেন শরীফ মোঃ ইউনুছ।

৮ ডিসেম্বর শুক্রবার বিকালে নিজ ফেসবুক পোষ্টের মাধ্যমে বিএনপি দলীয় নেতাকর্মীর উদ্দেশ্যে তিনি এ অনুরোধ জানান। শরীফ মোঃ ইউনুছ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এবং জেলা বিএনপি’র সহসভাপতির দায়িত্বে রয়েছেন।

তিনি বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামীলীগ ভোটার অংশগ্রহণ দেখানোর জন্য আই ওয়াশ হিসেবে নির্বাচনী মাঠে স্বতন্ত্র প্রার্থী দিয়েছে। যেহেতু আওয়ামীলীগ একক নির্বাচন করতেছে। তাহলে এখানে বিএনপি নেতাকর্মীরা কারো নির্বাচনে কাজ করতে পারবেনা।

তিনি আরো বলেন, আমরা আমাদের দলীয় আন্দোলন এগিয়ে নিবো এবং নির্বাচনে যাবো না। বিশেষ করে আমার ফরিদগঞ্জ উপজেলা অর্থাৎ চাঁদপুর-৪ আসনে যাতে বিএনপি’র কেউ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বা অন্য কারো হয়ে মাঠে ভুলেও না নামে সেজন্য অগ্রীম নেতাকর্মীদের সতর্ক করতেই আমার এই আহ্বান রাখলাম।।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!