শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

গাজীপুরের শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

শাহ আলম সরকার, গাজীপুর :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫০ বার দেখা হয়েছে

গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যান-রিক্সা-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মঙ্গলবার দুপুরে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যান ও রিক্সা চালক আহত হয়েছে।

নিহত হলেন- বরিশাল জেলার মুলাদী উপজেলার খালাসীরচর গ্রামের আবুল কালাম খানের ছেলে কামরুল হাসান খান (২৬)। বর্তমানে গাজীপুরের শ্রীপুর পৌরসভার ২নং সিএন্ডবি এলাকার একটি ভাড়া বাসা নিয়ে থাকেন।
এ ঘটনায় আহতরা হলেন- মাগুরা সদর উপজেলার পুকুড়িয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে কাভার্ডভ্যান চালক শিমুল মিয়া (৩০) এবং গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর গ্রামের রমিজ আলীর ছেলে রিক্সা চালক ফরিদ মিয়া (৫০)।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে শ্রীপুরের বাসা থেকে মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থল ভালুকার জামিরদিয়া এলাকার এসকিউ গ্রুপের (কালার মাষ্টার) কারখানায় যাচ্ছিলেন কামরুল হাসান খান। তিনি ওই কারখানার কাভার্ডভ্যানের চালক হিসেবে কর্মরত ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার পল্লী বিদ্যুৎ মোড়ে পৌছলে পেছন থেকে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান ওই মোটরসাইকেলকে চাপা দেয়। পরে দ্রুতগতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কাভার্ডভ্যানটি অপর একটি রিক্সাকে ধাক্কা দিয়ে সড়ক ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। এতে কাভার্ডভ্যানের চালক শিমুল মিয়া ও রিক্সা চালক ফরিদ মিয়া আহত হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় আহত কামরুল ও শিমুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামরুল হাসানকে মৃত ঘোষণা করেন । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করে।

মাওনা হাইওয়ে থানার এসআই আনিসুর রহমান জানান, দুপুরে একটি সড়ক দূর্ঘটনা ঘটেছে এমন খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং দূর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করে ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!