শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

গাজীপুরে ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

গাজীপুর :
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৪৬ বার দেখা হয়েছে

গাজীপুরের কোনাবাড়ী থানার পিয়ারা বাগান এলাকায় ধর্ষণের অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করেছে পুলিশ । এ ঘটনায় রবিার সকালে ওই নারী বাদী হয়ে জিএমপি কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত হলেন, সিরাজগঞ্জের কাজিপুর থানার বিয়ারা চরপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে মনিরুজ্জামান(২৩)। বর্তমানে তিনি আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এ পি বি এন) এ উত্তরায় কর্মরত আছেন ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত তিন বছর আগে একই এলাকার লুৎফর রহমানের মেয়ের সাথে মনিরুজ্জামানের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে সিরাজগঞ্জ থেকে জীবিকার তাগিদে ওই মেয়ে কোনাবাড়ী থানার পেয়ারা বাগান এলাকায় মায়ের সাথে একটি বাসা ভাড়া নিয়ে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করে আসছে। এরই মধ্যে ওই লম্পট মনিরুজ্জান ফোনের মাধ্যমে ওই মেয়ের ঠিকানা সংগ্রহ করে। গত ফেব্রুয়ারী মাসে কোনাবাড়ী এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে মনিরুজ্জামানের এক আত্মীয়র বাসায় ডেকে নিয়ে যায়। পরে ওই মেয়ের ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। বাসায় এসে ধর্ষণের বিষয়টি ওই মেয়ে মা’র কাছে খুলে বলে। ওই ধর্ষণের ঘটনায় ধর্ষণের শিকার ওই মেয়ে বাদী হয়ে লম্পট মনিরুজ্জামানের বিরুদ্ধে গাজীপুর আদালতে একটি মামলা দায়ের করেন। মামলার বিষয়টি মনিরুজ্জান জানতে পেরে বিভিন্ন সময় ফোনের মাধ্যমে ওই মেয়েকে প্রাণ নাশের হুমকি প্রদান করে। গত শনিবার মধ্যরাতে ওই মেয়ের বাসায় এসে ধর্ষণ মামলা তুলে নেওয়ার জন্য ভয়ভীতি দেখায় । কিন্তু ওই মেয়ে মামলা তুলে নিতে অস্বীকৃতি জানালে পেছন থেকে লম্পট পুলিশ কনস্টেবল হাত-মুখ চেপে ধরে তাঁর ইচ্ছার বিরুদ্ধে আবারো ধর্ষণ করে। কোন মতে ওই মেয়ে মুখ থেকে হাত ছুটিয়ে ডাক-চিৎকার করলে আসপাশের লোকজন এগিয়ে এসে লম্পট পুলিশ কন্সটেবলকে আটক করে। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে কোনাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে রবিবার সকালে ওই মেয়ে বাদী হয়ে দ্বিতীয় বারের মতো পুলিশ কনস্টেবল মনিরুজ্জামানের নামে আরো একটি মামলা দায়ের করেন।

কোনাবাড়ী থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে । মামলাটি আমলে নিয়ে রবিবার দুপুরে ওই পুলিশ কনস্টেবলকে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!