শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

গোমস্তাপুরের রহনপুর টু আড্ডা সড়কে প্রতিনিয়ত বেড়েই চলছে ডাকাতি!

মোঃ সিফাত রানা, গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ :
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৪৭৩ বার দেখা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডাকাত দলেরা ছিনিয়ে নিয়ে গেছে টাকা ও মোবাইল। রোববার দিবাগত রাত ১টার দিকে রহনপুর-আড্ডা সড়কের রহনপুর ইউনিয়নের বংপুর নামক স্থানে এ ডাকাতির ঘটনা ঘটে। এতে ৫ জনের টাকা ও মোবাইল ডাকাত দলেরা ছুরি,করাত ও ধারালো অস্ত্রের ভয়-ভীতি দেখিয়ে টাকা নিয়ে গেছে।

ডাকাত দলের হামলার স্বীকার চৌডালা ইউনিয়নের এক বাসিন্দা বলেন, তিনজন ডাকাত আইসা, করাত নিয়ে তাদের দিকে এগিয়ে আসে এবং হত্যার ভয় দেখিয়ে ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাদের কাছে মোবাইল ছিল সেটাও তারা ছিনিয়ে নিয়ে গেছে।

হামলার স্বীকার আরো এক ব্যক্তি জানান, তারা ৪-৫ জন ছিল। তিনজন ডাকাতকে প্রতিহত করার চেষ্টা করলেও সাহস না পাওয়ায় তাদের ওপরে ডাকাত দলের সদস্যরা ঝাঁপিয়ে পড়ে এবং ১৫ হাজার টাকাসহ ২টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

ওই এলাকার বাসিন্দা সুমন আলী জানান, আড্ডা সড়কের বংপুর মার্চেন্ট অটোরাইস মিলের সামনে অটো ও সিএনজিতে করে ৪/৫ জন ব্যক্তি যাওয়ার পথে তিনজন ডাকাত দলের হামলার স্বীকার হয়। রাস্তায় গাছ কেটে ফেলে ডাকাতি করে দু’জনের ৩৫ হাজার টাকা ও ৪টি মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে। পিকআপ ভ্যানের ড্রাইভার গোমস্তাপুর থানা পুলিশকে খবর দিলে তারা কোন প্রশাসনিক সহযোগিতা পাননি। তিনি আরো বলেন, এই সড়কের ওই স্থানটিতে কিছুদিন আগে একটা অটোচালককে হত্যা করা হয় এবং ডাকাতির ঘটনা ঘটে থাকলেও পুলিশের ভূমিকা তেমন লক্ষ্য করা যাচ্ছে না। তাই স্থানটিতে একটি পুলিশি অস্থায়ী ক্যাম্প করা হলে ডাকাতির ঘটনাটি কমে আসবে বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, কালকের ডাকাতির ঘটনাটি তাদের জানা নেই। আর আড্ডা সড়কে রাতে থানা পুলিশ টহল দেই। ওই সড়কের ওই জায়গাটিতে অস্থায়ী পুলিশ ক্যাম্প দেওয়া যায় কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলতে হবে। যদি প্রয়োজন হয় তবে তারা দেওয়ার ব্যবস্থা করবে।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!