শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

গোমস্তাপুরে দেবর কর্তৃক আপন ভাবিকে ধর্ষণের চেষ্টা অভিযোগ

মোঃ সিফাত রানা, গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৪৬৮ বার দেখা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দেবর কর্তৃক ভাবিকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। গত বুধবার (২ জুন) সকালে নিজের দেবর কর্তৃক ভাবিকে ধর্ষণের চেষ্টা করা হয়।

এ বিষয়ে ওই নারী জানান, তার স্বামী বাজারে গেলে তাদের বাড়িতে ঢুকে ওই দেবর। সে তখন সাংসারিক কাজকর্ম করিতেছিল। তাদের বাড়িতে তার ছোট দেবর জসিম ঢুকলে তার ভাবি ডাইনিংয়ে বসতে বলে‌। আর সে রুমের ভিতরে ইনহেলার নিতে গেলে তার পেছনে রুমের ভিতরে ঢুকে জাপটে ধরে বিছানার উপরে ফেলে ধর্ষণের চেষ্টা করে। সে তখন চিৎকার করতে থাকলে বাড়ির আশে-পাশের লোকজন এগিয়ে যায়। পরে তার স্বামী এসে দেখলে তাকে বাঁধা প্রদান করে।

অপরদিকে ওই নারীর স্বামী বলেন, সে বাড়িতে না থাকায় এই সুযোগে বাড়িতে ঢুকে তার নিজের ছোট ভাই জসিম উদ্দিন তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। সে তা নিজের চোখে দেখে থামতে না পেরে ভাইকে ধারালো অস্ত্র দিয়ে মারতে আসলে জসিমের হাতে কেটে যায়‌।

এলাকার বাসিন্দা ও ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, সেইদিন সকালে তাদের বাড়িতে ঢুকে তার নিজের ছোট ভাই জসিম ধর্ষণের চেষ্টা করে। ওই নারী চিৎকার করলে চারদিক থেকে লোকজন ছুটে এসে তাকে তাড়া করে। এসময় জসিমের ভাই ঘটনাটি দেখলে তার ভাইয়ের সাথে মারামারি শুরু করে এবং পরে লোকজন তাদের থামানোর চেষ্টা করে।

গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনার থানায় অভিযোগ হয়েছে এবং ঘটনাস্থল তদন্ত করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!