শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

চরভদ্রাসনে ইয়াবাসহ আটক-২!

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১৫২ বার দেখা হয়েছে

ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় ৫০ পিস ইয়াবাসহ মোঃ মামুন প্রামানিক (৩২) ও মোঃ শেখ রিপন (৩২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে চরভদ্রাসন থানা পুলিশ।

শনিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে আটটায় চরভদ্রাসন সদর বাজার ব্রীজের উপর অবস্থানকালে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে মোঃ মামুন প্রামানিক ও মোঃ রিপন শেখ কে ৫০ পিস ইয়াবা সহ আটক করা হয়।

জানা যায় চরভদ্রাসন থানার এস আই শাহিন মিয়ারনেতৃত্বে গোপন সংবাদ এর ভিত্তিতে জানতে পারে চরভদ্রাসন সদর বাজারে ব্রীজের উপর বেচাকেনা হচ্ছে তারি পরিপ্রেক্ষিতে এ এস আই আলী আকরাম,ও সঙ্গীও ফোর্সের সহযোগিতায় অভিযান করে মাদক ব্যবসায়ী দুজনকে আটক করা হয়।

আসামী (১)মোঃ মামুন প্রামানিক, পিতা মৃত আব্দুল রশিদ প্রামানিক। (২)মোঃ শেখ রিপন ,পিতা মৃত শেখ ফজল। উভয় সাং উত্তর আলম নগর মধু শিকদারের ডাঙ্গীর বাসিন্দা।

এ সময় চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন মাদকের বিরুদ্ধে আমরা সর্বদা শক্ত অবস্থানে থাকি, এবং মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া দিন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!