শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

চরভদ্রাসনে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ২১১ বার দেখা হয়েছে

ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে শনিবার ৫২ তম জাতীয় সমবায় দিবস-২০২৩ খ্রি. পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্তরে প্রথমে সমবায় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে প্রধান সড়কগুলো প্রদক্ষিন করা হয়।

ফরিদপুর-৪ আসনের এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন, ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মোর্শেদ, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাউছার, ভাইস চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মোল্যা ও ফরিদা বেগম র‌্যালিতে অংশ নেন। র‌্যালি শেষে উপজেলা মাল্টিপারপাস সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মোর্শেদ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মোল্যা। সভাটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমীন আক্তার। সভায় স্বাগত বক্তব্য দেন, উপজেলা সমবায় অফিসার মোঃ আলাউদ্দিন মোল্যা। “সমবায়ে গড়ছি দেশ, ষ্মার্ট হবে বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়ের উপর সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল হক টিটু. বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন, স্থানীয় সমবায়ী ওয়াছেল মাষ্টার, নাজমুল হুদা নান্নু, সালমা আক্তার খুশি, হাসিনা আক্তার ও রাজেন্দ্র বাড়ই প্রমূখ।

বক্তারা, উপজেলার সমবায়ীদের প্রযুক্তির উপর দক্ষ ও অভিজ্ঞ হয়ে জীবন মান সহজ করে তোলার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ার উপর জোর দেন।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!