শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আপিলে প্রার্থীতা ফিরে পেলেন জাপা প্রার্থী সাজ্জাদ রশিদ সুমন

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৭৪৬ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ আপিলে প্রার্থীতা ফিরে পেলেন বাংলাদেশ জাতীয় পার্টি কর্তৃক চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের মনোনীত প্রার্থী ও দলের চেয়ারম্যানের বৈদেশিক বিনিয়োগ ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশিদ সুমন।

সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের অডিটোরিয়ামে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল’র সভাপতিত্বে ২য় দিনের আপিল শুনানি শুরু হয়।

১৭১নং সিরিয়ালের আপিল শুনানিতে ফরিদগঞ্জ আসনের জাতীয় পার্টির প্রার্থী শেখ সাজ্জাদ রশিদ সুমন’র মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রার্থী শেখ সাজ্জাদ রশিদ সুমনের ব্যক্তিগত সহকারি ও ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্মসম্পাদক মাহফুজ শেখ।

এর আগে গত ৪ ডিসেম্বর মনোনয়ন যাচাই বাছাই কালে চাঁদপুর জেলা রির্টানিং কর্মকর্তা ক্রেডিট কার্ড খেলাপি জনিত কারণে তার মনোনয়নপত্র বাতিল করেন।

এদিকে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের মনোনীত প্রার্থী ও দলের চেয়ারম্যানের বৈদেশিক বিনিয়োগ ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশিদ সুমন প্রার্থীতা ফিরে পেয়ে ফরিদগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এই সময় তিনি বলেন, দলের প্রতিষ্ঠাতা প্রয়াত সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহুম্মদ এরশাদের স্বপ্ন এবং জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদের এর নেতৃত্বে আমরা দেশের এই ক্লান্তি লগ্নে নতুন আমার প্রদীপ জ্বালাবো লাঙ্গলের বিজয়ের মধ্য দিয়ে৷।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!