শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

জামালপুরের মেলান্দহে কৃষক মাঠ দিবস পালিত

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১৪২ বার দেখা হয়েছে

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের মেলান্দহে কৃষক মাঠ দিবস পালিত হয়। এ উপলক্ষে ২ নভেম্বর দুপুরে মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের ঈদগাহ মাঠে আলোচনা ও কৃষকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

কমবাইন্ড হারভেস্টার যন্ত্র দ্ধারা ফসল মাড়াই মাঠ প্রদর্শনীকে ঘিরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে জামালপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ডিডি জাকিয়া সুলতানা এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল ফয়সালের সভাপতিত্বে অনুষ্ঠিত মাঠ দিবস অনুষ্ঠানের উদ্ধোধন করেন-ইউএনও মোঃ সেলিম মিঞা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা পিকন কুমার সাহা, দুরমুঠ ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবেরী, বীর মুক্তিযোদ্ধা কৃষক দুলাল উদ্দিন এবং উপসহকারি কৃষি কর্মকর্তা শাহ আলম প্রমুখ।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!