শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

তালতলীতে ঔষুধ প্রশাসনের আয়োজনে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১২৮ বার দেখা হয়েছে

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে ওষুধ প্রশাসনের আয়োজনে ঔষধ ও কসমেটিক্স আইন-২০২৩ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ নভেম্বর সোমবার বেলা ১১ টায় ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে হলরুমে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সহযোগিতায় রেজিস্টার্ড চিকিৎসকের প্রেসক্রিপশন ব্যতীত এন্টিবায়োটিক বিক্রির শাস্তি এবং এন্টিবায়োটিকের মোড়কের লাল রঙের সনাক্তকরণ চিহ্ন’র সচেতনতামূলক সভায় সভাপতিত্ব করেন মাওলানা আফজাল হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বরগুনা জেলা ঔষধ প্রশাসন অধিদপ্তরের তত্বাবধায়ক মোঃ ফজলুল হক।

এ সময় উপস্থিত ব্যবসায়ীগণকে রেজিস্টার্ড চিকিৎসকের প্রেসক্রিপশন ব্যতীত এন্টিবায়োটিক বিক্রি ও এন্টিবায়োটিকের মোড়কের লাল রঙের সনাক্তকরণ চিহ্ন,নকল,ভেজাল, রেজিস্ট্রেশন বিহীন ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে দিকনির্দেশনা মূলক আলোচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা মোঃ আফজল হোসেন ,সাধারণ সম্পাদক মোঃ বাদল মিয়াসহ উপজেলার ওষুধ ব্যবসায়ীগণ।

অনুষ্ঠানে ঔষধ প্রশাসন অধিদপ্তরের তত্ত্বাবধায়ক উপস্থিত প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!