শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

নরসিংদীতে হিফজুল কোরআন প্রতিযোগিতা ও হাফেজ ছাত্রদের দস্তারবন্দী

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৪ বার দেখা হয়েছে

মোঃ মোবারক হোসেন নাদিম,বিশেষ প্রতিনিধি: নরসিংদী জেলাতে হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৩ই অনুষ্ঠিত হয়েছে। মারকাযুল নূর ইন্টারন্যাশনাল মাদরাসার উদ্যোগে নরসিংদী জেলা ব্যাপী হাফেজ ছাএদের দস্তারবন্দী ও হিফজুল কোরআন প্রতিযোগিতা ও এসলাহী মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থান ভৈরব বাসস্ট্যান্ডে পশ্চিম পাশে ভেলা নগর। একাধিক বার জেলা ও জাতীয় পার্যায়ে স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান মারকাযুন নূর ইন্টারন্যাশনাল মাদরাসা। উক্ত হিফজুল কোরআন প্রতিযোগিতা দুইশত ছাএ বিভিন্ন উপজেলা গুলো থেকে অংশগ্রহণ করেন।

সকল প্রতিযোগিতা মাঝে ১০ জনকে সনদ প্রদান করেন এবং পাঁচজনকে বিজয়ী ঘোষণা করেন প্রথম বিজয়ীকে পাঁচ হাজার, দ্বিতীয় বিজয়ীকে চার হাজার তৃতীয় বিজয়ীকে তিন হাজার চতুর্থ ও পঞ্চম বিজয়ীকে দুই হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়েছে। দুটি দলে বিভক্ত করে পুরস্কার বিতরণ করা হয়েছে। বেশ কিছু কোরআনে হাফেজ কোরআনে হাফেজকে পাগড়ি প্রদান করা হয়। উক্ত হিফজুল কোরআন প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব ফখরুল হাসান ও উদ্বোধন হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ বাদল সরকার। সভাপতিত্বে জনাব,শাহাদাত হোসাইন এবং প্রধান মেহমান আলহাজ্ব ফিরোজ মাহানুর।

বিশেষ প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ কাজী ফারুক, জনাব,মোঃ আনিছুর রহমান লিটন,জনাব, মোঃ জিল্লুর রহমান জনি সহ এত মাদরাসার শিক্ষক ও ছাত্র ছাত্রী বৃদ্ধ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!