শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

নরসিংদী বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৭ বার দেখা হয়েছে

 

 

৩ ফেব্রুয়ারি ২০২৪ শনিবার নরসিংদী পাঁচদোনা মোড়ে স্যার কৃষ্ণ গোবিন্দ স্কুল এন্ড কলেজ বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায়, পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ পালিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনে নৌকা মার্কার প্রতীক বিজয়ী মাননীয় সংসদ সদস্য এমপি আলহাজ্ব ডঃ আনোয়ার আশরাফ খান দিলীপ। আরো উপস্থিত ছিলেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক, ছাত্র ছাত্রীরা। মাননীয় সংসদ সদস্য এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ার আশরাফ খান দিলীপ বলেন বিগত সময়ে স্কুলের অবস্থা অনেকটা খারাপ ছিলো বলে ছাত্র ছাত্রীরা এই স্কুলে আসতে চাইত না। এই স্কুলে বর্তমানে অবস্থা অনেক উন্নত। সামনে আরো বেশি ভালো উন্নত হবে আশাবাদী এবং নতুন একটি তিনতলা ভবন নির্মাণে আশ্বাস দেন স্কুলের ছাত্র ছাত্রীদেরকে। মনোযোগ দিয়ে পড়াশোনা করতে নির্দেশনা দেন তিনি। এসময় স্কুলের ছাত্র ছাত্রীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন এবং পিঠে নিয়ে নৃত্য করে মাননীয় সংসদ সদস্য এমপিকে পিঠা উপহার দেন ছাত্র ছাত্রীরা। অনুষ্ঠানে শেষ পর্যায়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিবেশন হয়েছে। মাননীয় সংসদ সদস্য এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ার আশরাফ খান দিলীপ এমপি সাহেবের কাছ থেকে খেলায় বিজয়ীরা পুরস্কার বিতরণ করা হয়। স্কুল এন্ড কলেজে ছাত্র ছাত্রীরা স্কাউট প্রদশর্নের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!