শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

ফরিদগঞ্জে ফেনসিডিল গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮০ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ ফরিদগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে ৩০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজা এবং ২টি মোটরসাইকেলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের গল্লাক বাজারে পাশে থানার উপপরিদর্শক এসআই মোঃ ইসমাইল হোসেন, এএসআই মোঃ সাদ্দাম হোসেন এবং মোঃ অলি উল্লাহসহ অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজা এবং ২ টি মোটরসাইকেলসহ মাদক কারবারি আবদুল কাদের জিলানী (৩৫), মোঃ গিয়াস উদ্দিন (৪৩) ও মোঃ পারভেজ (৩৩)কে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারি আবদুল কাদের জিলানী সদর মডেল দক্ষিণ থানার মোহাম্মদপুর ( উলুরচর) এলাকার মৃত আবিদ আলীর ছেলে ও মোঃ গিয়াস উদ্দিন একই উপজেলার একবালিয়া এলাকার আলী আকবরের ছেলে এবং মোঃ পারভেজ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার জগন্নাথপুর এলাকার (বাবা সাহেবের মাজারের পাশের) মৃত সেলিমের ছেলে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারিরা জানায়, তারা দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হইতে ফেনসিডিল এবং গাঁজা সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ সময় অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজা এবং মাদক কাজে ব্যবহৃত ২ টি মোটরসাইকেলসহ তাদের আটক করে তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃত এই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!