শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

ফরিদগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীদের ফুলে ফুলে সিক্ত হয়ে নির্বাচনী প্রচারনায় নামলেন জাতীয় পার্টির প্রার্থী সাজ্জাদ রশিদ

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩১১ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ
মাদ্রাসার শিক্ষার্থীদের ফুলে ফুলে সিক্ত হয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ উপদেষ্টা এবং চাঁদপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ সাজ্জাদ রশিদ সুমন (প্রতীক-লাঙ্গল) নিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন। উল্লেখ্য, রামদাসেরবাগ আলিম মাদ্রাসার জন্য তিনি অনেক দান অনুদান প্রাদন করেছেন। তাই নির্বাচনে প্রার্থী হিসেবে প্রচারণার শুরুতে মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের রামদাসেরবাগ নির্বাচনী কার্যালয় থেকে মোটর শোভাযাত্রা নিয়ে বরে হলে রামদাসেরবাগ আলিম মাদ্রাসার সামনে এন শিক্ষার্থীরা তাকে ফুলে ফুলে সিক্ত করেন।

এসময় তিনি উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, জনগণ পরিবর্তন চায়। জাতীয় পার্টিই তাদের পরিবর্তনের একমাত্র ভবিষ্যত। জাতীয় পার্টির স্বপ্নদ্রষ্টা সাবেক প্রেসিডেন্ট প্রয়াত হুসেইন মোহাম্মদ এরশাদ এদেশের মানুষকে সুখি ও সমৃদ্ধশালী দেখতে চেয়েছেন। তার নেতৃত্বে এদেশে জাতীয় পার্টির দীর্ঘ শাসনামলের উন্নয়ন এদেশের আপামর মানুষ আজো ভোলেনি। ফরিদগঞ্জ উপজেলার যে প্রান্তেই যাই না কেন, সাধারণ মানুষদের কাছে জাতীয় পার্টি ও এরশাদের কথা জিজ্ঞেসা করলে তারা এখনো সেই আমলকে স্বর্ণযুগ বলেন। অর্থাৎ জাতীয় পার্টিই পারে এদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি, খাদ্য নিরাপত্তা এবং স্মার্ট বাংলাদেশ উপহার দিতে। আপনারা আমাকে একটি করে ভোট দিন, আমি আপনাদের ৫ বছর উন্নয়ন দিবো। মানুষকে ভার থাকতে সহয়তা করবো।

এসময় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাউদ, যুগ্ম সম্পাদক মাহফুজ শেখ, উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মো. আনোয়ার হোসেন বাবলু শেখ, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রসমাজের সদস্য সচিব শিবলু সবুজ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসানসহ উপজেলা, ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!