শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

বরগুনা রিপোর্টার্স ইউনিটির পুনর্গঠিত কমিটির সভাপতি মান্নু সম্পাদক শাওন

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৬ বার দেখা হয়েছে

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনা রিপোর্টার্স ইউনিটি’র ২০২৪ সালের কমিটি পুর্নগঠন করা হয়েছে। পুনর্গঠিত কমিটিতে সংগঠনের প্রতিষ্ঠাতা মাহবুবুল আলম মান্নুকে সভাপতি ও শাওন মিয়াজি কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গত (১০/০২/২০২৪) তারিখ শনিবার বিকেল ৪ ঘটিকায় সংগঠনের এক জরুরি সভায় কমিটির পুনর্গঠন করা হয়।

সভার শুরুতে সংগঠনের পূর্বের কার্যাবলী পাঠ করেন রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রাসেল। পরবর্তীতে ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন নিয়ে আলোচনা করেন সহ-সভাপতি সাইফুল্লাহ নাসির।

সংগঠনকে গতিশীল করতে প্রতিষ্ঠাতা সভাপতি সভায় জানান পূর্বের সাধারণ সম্পাদকের কাজে গাফিলতি এবং দ্বায়িত্বে অবহেলা করায় গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের কার্যক্রম পরিচালনা করা যাচ্ছে না তাই তিনি সাধারণ সম্পাদক তার পদ পরিবর্তনের প্রস্তাব করেন।তার প্রস্তাবে সভায় উপস্থিত সকলে একতম পোষণ করে সাধারণ সম্পাদকের পদ রুদ্র রুহানকে অব্যাহতি দেওয়া হয় এবং দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার শাওন মিয়াজীকে সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব দেয়ার জন্য সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

গতকালই পুনর্গঠিত নতুন কমিটির অনুমোদন দিয়েছেন প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুবুল আলম মান্নু।

পুনর্গঠিত কমিটিতে দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি মাহবুবুল আলম মান্নুকে সভাপতি এবং দৈনিক আমাদের কণ্ঠের স্টাফ রিপোর্টার শাওন মিয়াজীকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট পুনর্গঠিত কমিটি ঘোষণা দেয়া হয়।

কমিটির অপর সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইফতেখার শাহীন,সহ সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান বাবুল,সহ সভাপতি মোঃ রাশেদুল ইসলাম,সহ সভাপতি সাইফুল্লাহ নাসির, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম রাসেল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পারভেজ রানা, নারী বিষয়ক সম্পাদক সুমাইয়া শিলা প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!