শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর আবদুল হান্নান আর নেই

মোঃ হাবিব উল্লাহ, সাভার, ঢাকা :
  • প্রকাশের সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ৭২২ বার দেখা হয়েছে

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস্ অব বাংলাদেশ-এর উপদেষ্টা, বিশিষ্ট ইসলামী ব্যক্তিত্ব , জাতীয় রাজস্ব বোর্ড ও ইসলামী ব্যাংকের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও বাংলাদেশ সরকারের সাবেক সচিব শাহ আবদুল হান্নান আর নেই।

তিনি (২জুন) বুধবার সকাল সাড় ১০ টায় ইন্তেকাল করেছেন। إنا لله وإنا إليه راجعون ।

তাঁর মৃত্যুতে সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের চেয়ারম্যান, নির্বাহী কমিটির চেয়ারম্যান, ফিক্বহ কমিটির চেয়ারম্যান, সেক্রেটারি জেনারেল ও বোর্ড সদস্যগণ গভীর শোক প্রকাশ করেন ও তাঁর জন্য জান্নাতের উচ্চমর্যাদা কামনা করেন।

মরহুমের জানাযা বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত হবে।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!