শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

বাংলাদেশ হস্তশিল্প এসোসিয়েশন চট্টগ্রাম জেলা আহ্বায়ক কমিটির প্রথম মিটআপ সম্পন্ন

আজিজুর রহমান আজিজ :
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৩৫ বার দেখা হয়েছে

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় তানভীর কোচিং সেন্টার, চট্টেশ্বরী রোড, গুলজার মোড়,চকবাজার চট্টগ্রাম,বাংলাদেশ হস্তশিল্প এসোসিয়েশন এর চট্টগ্রাম জেলার আহ্বায়ক কমিটির মিটআপ সম্পন্ন হয়।

এতে কমিটির আহবায়ক নাহিম আক্তারের সভাপতিত্বে রোটারিয়ান শাদ ইরশাদ ও রুবি আক্তার এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানভীরুল হক, উপদেষ্টা, চট্টগ্রাম জেলা আহ্বায়ক কমিটি, এবং মিটআপ বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করেন মুহাম্মদ নজরুল ইসলাম নয়ন, মডারেটর ও আহ্বায়ক বাংলাদেশ হস্তশিল্প এসোসিয়েশন (প্রবাসী)

বাংলাদেশ হস্তশিল্প এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব আজিজুর রহমান আজিজ, যিনি বাংলাদেশ হস্তশিল্প এসোসিয়েশন প্রতিষ্ঠা করে লক্ষ লক্ষ তরুণ তরুণী জীবন পরিবর্তন করে চলছেন।আত্মনির্ভরশীল ও স্বনির্ভর জীবন গড়ার লক্ষে বাংলাদেশের ৬৪ জেলা এবং প্রবাসী দের কে সাথে নিয়ে কমিটি গঠন করে।

তার ধারাবাহিকতায় জনাব আজিজুর রহমান আজিজ এর নির্দেশনা চট্টগ্রাম জেলা মিটআপের আয়োজন করেন এতে প্লাটফর্ম এর লক্ষ্য উদ্দেশ্য তুলে ধরেন।

উদ্যোক্তাদের প্রশিক্ষণের বিষয়,যেমন বিসিক অফিস কতৃক ও যুব উন্নয়ন কর্তৃক বিভিন্ন সরকারি সুযোগ সুবিধার কথাও তুলে ধরা হয়।এবং জেলা কমিটির সদস্য ভাই বোনদের সকল প্রকার ব্যবসায়িক সেবা দেওয়ার জন্য আশস্ত করা হয়।

উক্ত মিটআপ এ চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থানের সদস্য ও উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।সবাই নিজের এগিয়ে যাও নিয়ে কথা বলে সাথে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।এবং প্লাটফর্ম এর এডমিন ও মডারেটর দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।কারন যারা একসময় অলস সময় কাটিয়ে দিন পার করতেন আজ নিজে স্বপ্ন দেখেন উদ্যােক্তা হওয়ার এবং সংসারে নিজে কিছু দেওয়ার আনন্দটুকু অন্য রকম। আগের মত হাত পেতে টাকা চেয়ে নিতে হয় না।দেশের অর্থনীতিতে অবদান রাখতে পারছেন।

অনুষ্ঠান শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!