শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

মঙ্গলবার সৌদি থেকে দেশে আসবে সাংবাদিক মানিক’র শশুরের মরদেহ!

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৯ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ ফরিদগঞ্জের বিশিষ্ট সাউন্ড ব্যবসায়ি ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক এফ.এ মানিকের শশুর,পূর্ব বড়ালী ইব্রাহিমিয়া হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন হাজী বাড়ি নিবাসী মোঃ মহিন উদ্দিন পাটোয়ারী সৌদি আরবে ইন্তেকাল করেছেন।

গত (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় সৌদি আরবের নাজরান নিজ কর্মস্থলে হার্টস্টোক করে মৃত্যুবরন করেন তিনি।

দাম্পত্য জীবনে মহিউদ্দিন পাটোয়ারী ৩ মেয়ে ও ১ পুত্র সন্তানের জনক ছিলেন, সাংবাদিক এফ.এ.মানিক মহিন উদ্দিন পাটোয়ারীর বড় মেয়ের জামাতা।

পারিবারিক সূত্রে জানা যায়, ১২ ই ডিসেম্বর মঙ্গলবার সৌদি আরব থেকে দেশে আসছে মহিন উদ্দিন পাটোয়ারীর মরদেহ এবং সকাল ১১ ঘটিকায় মরহুমের নিজ বাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

এফ.এ.মানিকের শশুরের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ফরিদগঞ্জের কর্তব্যরত বিভিন্ন সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!