শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

রামগঞ্জে স্ত্রীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনায় একজনকে গ্রেফতার করে র‌্যাব-১১

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯১ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের দিঘীরপাড় এলাকায় স্ত্রীর লাঠির আঘাতে স্বামী আবুল বাশার (৫০) হত্যামামলার এজাহার ভুক্ত আনোয়ার হোসেন (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃত আনোয়ার হোসেন (৪০) রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডিপুর ইউপির ফতেহপুর গ্রামের উত্তর ফতেহপুর ওয়ারিশ পাটোয়ারী বাড়ির এছহাক পাটোয়ারীর ছেলে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, স্ত্রীর লাঠির আঘাতে মৃত আবুল বাশার (৫০) ছিলেন একজন প্রবাসী। গত ৬ (ছয়) বছর আগে প্রবাস থেকে বাড়িতে আসার পর জানতে পারেন স্ত্রী কোহিনুর বেগমের সাথে প্রতিবেশী বিল্লাল হোসেন বিলু (৩৫) এর সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে। এরপর থেকেই কোহিনুর বেগমের সঙ্গে আবুল বাশারের সাথে কলহ শুরু হয়। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া ও মারামারি হতো।

ঘটনার দিন তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী কোহিনুর বেগম স্বামী আবুল বাশারকে সজোরে লাঠি দিয়ে আঘাত করে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে আবুল বাশার গুরুতর আহত হলেও স্ত্রী, পুত্রবধু ও মেয়ে কেউ তাকে হাসপাতালে নেয়নি। আশে-পাশের লোকেরা হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা বাধা দেওয়ায় বাড়িতেই বাশারের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত আবুল বাশারের ভাই মোঃ নজরুল ইসলাম (৩৫) বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার সূত্রে র‌্যাব-১১ সিপিসি-৩ বিশেষ অভিযান চালায়।

র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী এর কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম মোর্শেদ বলেন, তথ্য প্রযুক্তি ও সোর্সের সহায়তায় বুধবার
ওই মামলার ৫নং আসামী আনোয়ার হোসেন (৪০) কে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

দেশ যুগান্তর/হারুন

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!