শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

রায়পুরে পশ্চিম সাগরদী অনলাইন ফোরাম’র উদ্যোগে শীতবস্র বিতরণ

হারুনুর রশিদ :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৭৪৮ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের পশ্চিম সাগরদী এলাকায় বেড়ে উঠা একটি অনলাইন ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “পশ্চিম সাগরদী অনলাইন ফোরাম’র উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারী ) বিকাল ৩টায় পশ্চিম সাগরদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অর্ধ্বশতাধিক লোকের মাঝে এসব বিতরণ করা হয়েছে।

ফোরাম’র সভাপতি রাজু আহম্মেদ এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কাউসার দেওয়ান’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, বামনী ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, ইউপি সদস্য ইব্রাহীম হওলাদার, জাহিদুল আলম সুমন, মোল্লারহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা আব্দুল করিম সিদ্দিকী, সমাজ সেবক আলহাজ্ব আব্দুল মতিন, মিজান আহম্মেদ মুন্সি, আলতাব মুন্সি, সাবেক ছাত্রলীগ নেতা ফরহাদ হাসান তুহিন, আব্দুল মান্নান দেওয়ান, মাওলানা আব্দুল আহাদ, হাফেজ জাহাঙ্গীর আলম, ফোরামের কোষাধক্ষ রাজন মুন্সি প্রমূখ।

ফোরামের সভাপতি রাজু আহম্মেদ বলেন, প্রথমে কৃতথাজ্ঞতা প্রকাশ করছি তাদের প্রতি, যারা অর্থ ও শ্রম দিয়ে এ সংগঠনকে এগিয়ে নিতে সহযোগিতা করেছেন। যে সব রেমেটেন্স যোদ্ধারা সহযোগিতা করেছে তাদের প্রতিও থাকবো চির কৃতজ্ঞ। এ সংগঠনটি সবসময় অবহেলিত মানুষের পাশে থেকে তাদের দুঃখ লাগবে অগ্রণী ভূমিকা পালন করবে। ইনশাআল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন বলেন, আমি এ সংগঠনের সাথে সংশ্লিষ্ঠ সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। ধন্যবাদ জানাই তাদেরকে যারা মেধা, অর্থ ও শ্রম দিয়ে অসহায় গরীবের পাশে থেকেছে । আজকের এ আয়োজন করেছে।আমিও আপনাদের পাশে থাকবো।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!