শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

রায়পুরে জাকের মঞ্জিল’র উরস শরীফের দাওয়াতনামা বিতরণ

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৭৪ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে বিশ্ব জাকের মঞ্জিলের বাৎসরিক উরস শরীফ উপলক্ষ্যে পবিত্র মিশন ও দাওয়াতনামা বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ই জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা পরিষদ অডিটোরিয়ামে ধর্মীয় এই কার্যক্রম পরিচালনা করা হয়।

লক্ষ্মীপুর জেলা কর্মী গ্রুপের আয়োজনে এ সভায় এ অঞ্চলের বিভিন্ন এলাকার সহস্রাধিক ভক্ত ও কর্মী যোগদান করেন।

কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য ও চট্রগ্রাম বিভাগের কর্মী প্রধান কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র সভাপতিত্বে ও কেন্দ্রীয় পরিষদের সদস্য ও রায়পুর প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালি এর সার্বিক তত্বাবধানে মিশন প্রধান ছিলেন, কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য নাসিমুল গনি নয়ন, সহকারী মিশন প্রধান ছিলেন, কেন্দ্রীয় যুব কর্মী প্রধান আইনুল হোক মুন্না।

প্রধান আলোচক ছিলেন, মুফতী মাওলানা আশরাফ বিল্লাহ আসে ওসমানী আজহারী। বিশেষ অতিথি ছিলেন, রায়পুর বড় মসজিদের খতিব মুফতী আহসান উল্লাহ নেসারী প্রমূখ।

উল্লেখ্য, ফরিদপুরের সদরপুর উপজেলার আটরশি বিশ্ব জাকের মঞ্জিলে বাৎসরিক উরস শরীফ অনুষ্ঠিত হবে আগামী ১৭,১৮, ১৯ থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতি বছর এ এলাকা থেকে সহস্রাধিক ভক্ত নজরানাসহ উরসে যোগদান করেন।

সভাপতির বক্তব্যে কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ বলেন, প্রতি বছরের চাইতে এবার আমাদের দিগুন নজরানাসহ অধিক সংখ্যক ভক্তদের নিয়ে উরসে যাওয়ার পরিকল্পনা রয়েছে। এজন্য পবিত্র মিশন ও দাওয়াতপত্র বিতরণ করা হয়েছে। ভক্তরা নিজ নিজ এলাকায় গিয়ে সাধারণ মানুষকে এ দাওয়াত  পৌঁছে দিবেন।

দেশ যুগান্তর/হারুন
আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!