রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

রায়পুর সোসাইটি ইউকে’র সভাপতি-জাকির হোসেন, সিনিয়র সহ সভাপতি-ব্যারিষ্টার আকবর বিন সিদ্দিক, সাঃ সম্পাদক- নজরুল ইসলাম সুমন নির্বাচিত

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১০৪ বার দেখা হয়েছে

“প্রানের টানে হৃদয়ের বন্ধনে” এই শ্লোগানে গড়ে উঠা রায়পুর সোসাইটি ইউকে’র দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে জাকির হোসেন, সিনিয়র সহ সভাপতি-ব্যারিষ্টার আকবর বিন সিদ্দিক, সাধারণ সম্পাদক-নজরুল ইসলাম সুমন কে নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (৫ই ডিসেম্বর) লন্ডনের একটি রেস্টুরেন্টে নির্বাচন কমিশনার মোর্শেদ আলম ফারুক এর সভাপতিত্বে হাফেজ মাকসুদ খান এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সভার সুচনা হয়। পরে সদস্যদের ভোটে উপদেষ্ঠা পরিষদ ও কার্যনির্বাহী পরিষদ নির্বাচন করা হয়।

উপদেষ্ঠা পরিষদের সদস্যরা হলেন, মাহবুবুর রহমান, মোর্শেদ আলম ফারুক, মাহ্ফুজ বিন আনোয়ার, রাশেদ আলম, জামাল হোসেন জুয়েল, হাফেজ মাকসুদ খান, মাহ্ফুজুল ইসলাম।

আর কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন,
সহ সভাপতি- আব্দুল্লাহ্ আল মাসুদ রুবেল, মোহাম্মদ সিরাজ, আনোয়ার হোসেন, শিমুল পাটওয়ারী, ফারুক আহমেদ, আরিফুল ইসলাম, আবুল বাসার। যুগ্ন সাঃ সম্পাদক-মাহবুব আলম খান, সহ সাঃ সম্পাদক- জি এম মোরশেদ হোসেন ও আমিনুর রহমান ভুঁঞা। সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ কাউসার ও সহ সাংগঠনিক সম্পাদক- শরীফ হোসেন সজীব। অর্থ সম্পাদক-আবদুল মোতালেব
ও সহ অর্থ সম্পাদক-ইয়াসিন বিন সিদ্দিক। দপ্তর সম্পাদক- আবদুল হান্নান ও সহ দপ্তর সম্পাদক-ইউনুস ভুঁইয়া রিয়েল। প্রচার সম্পাদক- আনোয়ার হোসেন মিঠু ও সহ প্রচার সম্পাদক-ওসমান গনি। ক্রীড়া সম্পাদক-জাফর হোসাইন ও সহ ক্রীড়া সম্পাদক-সাইফুল ইসলাম। কার্যকরী সদস্য-শাহাজাহান মিয়া মানিক, ইসমাইল হোসেন দুলাল, আবুল হোসেন, রিয়াজ আলম, আবদুর রশীদ, ফিরোজ আলম কে নির্বাচিত করা হয়।

এসময় নির্বাচিত সভাপতি জাকির হোসেন সবার সহযোগিতায় এই সংগঠন মানুষের কল্যানে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন এবং উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, রায়পুর সোসাইটি, ইউকে” এর পক্ষ থেকে ইতোমধ্যে রায়পুর উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরিতে (১লক্ষ টাকা মুল্যের) পাঁচ শতাধিক বই উপজেলা নির্বাহী অফিসার অনজন দাস’র নিকট প্রদান করেন এবং এর আগেও মানবিক বিভিন্ন কাজে এই সংগঠনটি অর্থ দিয়ে সহযোগিতার দৃষ্টান্ত স্থাপন করেছেন।

দেশ যুগান্তর/হারুন

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!