শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ ৩মাদক ব্যবসায়ী আটক!

মোঃ মাহিদুল হাসান (মাহি), নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৮৭৭ বার দেখা হয়েছে

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ সদরে ফেন্সিডিলসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় গত (২৯আগস্ট) রবিবার রাত ১০:০৫ ঘটিকার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন চর শৈলাবাড়ী মোজাস্থ শালুয়ারভিটা মাদ্রাসাপাড়া জনৈক মোঃ আইয়ুব নবী এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০(একশত) বোতল ফেন্সিডিলসহ ০৩ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন,০১ টি মোটরসাইকেল এবং নগদ ৬,৫০০/-(ছয় হাজার পাঁচশত ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মাসুদ রানা@বাবু মন্ডল(৩৫), পিতা-মৃত মান্নান মন্ডল, সাং-শালুয়ার ভিটা মাদ্রাসাপাড়া, ২। মোঃ মাসুদুর রহমান মাসুদ(৩৮), পিতা-মৃত আব্দুল ওয়াহাব তালুকদার, ৩। মোঃ রুহুল আমিন রুবেল(৩৭), পিতা-আলহাজ্ব জুড়ান আলী শেখ, উভয় সাং-বিলধলী, সর্ব থানা ও জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪(গ) ধারায় মামলা দায়ের করতে উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এ তথ্য নিশ্চিত করেন,তিনি আরও বলেন এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!