শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

লক্ষীপুরে ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রশিবিরের বর্ণাট্য র‍্যালি

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৫২ বার দেখা হয়েছে

রাসেল মাহমুদ, লক্ষীপুর : ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির লক্ষীপুর শহর শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় লক্ষীপুর শহরের ইটের পোল থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাস টার্মিলানের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে এ বর্ণাঢ্য র‌্যালি শেষ হয়। এ সময় নেতাকর্মীদের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

সংক্ষিপ্ত সমাবেশে শহর শাখা সভাপতি আরমান পাটোয়ারী বলেন, “আজকে আমরা ছাত্রশিবিরের ৪৭তম দিবস পালন করছি। এই ৪৭ বছরে ছাত্রশিবিরের উপর অন্যায় ভাবে দমন পীড়ন করা হয়েছে বারবার। তিনি আরও বলেন শিক্ষাঙ্গনে শিক্ষার সুস্থ পরিবেশ এখনও নিশ্চিত করা হয়নি। দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের মাধ্যমে সন্ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। অবিলম্বে শিক্ষাঙ্গনে ছাত্রলীগের সন্ত্রাসী কার্যক্রম বন্ধের জন্য সরকারের কাছে জোর দাবিও জানান তিনি।”

এ সময় ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাট্য র‍্যালীতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির লক্ষীপুর শহর শাখার সাবেক সভাপতি শাহরিয়ার রহমান খোকন, শহর সেক্রেটারি মো: ফরিদ উদ্দিন, জেলা ছাত্রশিবির সেক্রেটারি আব্দুর রহমান সহ প্রায় সহস্রাধিক নেতাকর্মী।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!