শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ২

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৭২ বার দেখা হয়েছে

নুরুল আমিন ভূঁইয়া দুলাল,বিশেষ প্রতিনিধি: লক্ষ্মীপুরে বালুবাহী ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আব্দুর রহিম (২৫) নামে একজনের ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় ট্রাকচালক রুবেল ও শ্রমিক সাগর গুরুতর আহত হয়। সাগরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১০ মার্চ) সকালে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল মহাসড়কে (মজু চৌধুরীহাট সড়ক) এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায় নিহত আব্দুর রহিম সদর উপজেলার মান্দারী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আব্দুল হকের ছেলে। আহত রুবেল একই ইউনিয়নের রতনপুর গ্রামের নুরুল আমিনের ছেলে ও পেশায় ট্রাকচালক। এদিকে অপর আহত সাগরের বিস্তারিত পরিচয় পাওয়া এই রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

এই দুর্ঘটনার সম্পর্কে আহত রুবেল ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মজুচৌধুরীর হাট থেকে বালু নিয়ে ট্রাকটি মান্দারীর দিকে যাচ্ছিল। ঘটনাস্থল পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুত বেগে আসা হাইড্রোলিক পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলেই ড্রাম ট্রাকের শ্রমিক আব্দুর রহিম মারা যান। গাড়িচালক রুবেল ও অপর শ্রমিক সাগরকে গুরুতর আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. আব্দুস সালাম বলেন, একজনকে মৃত অবস্থায় পেয়েছি। অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এর মধ্যে সাগর নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!