শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

লক্ষ্মীপুরে ৪০ হাজার ইয়াবাসহ মাদক সম্রাট হাফিজ আটক

হারুনুর রশিদ :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৩৩৮ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরে হাফিজ উল্যাহ বাহাদুর মাঝি (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ৪০ হাজার ইয়াবা বড়িসহ আটক করেছে র‌্যাব-১১।

সোমবার (৯ জানুয়ারি) রাত ১২টার দিকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানা গেছে।

বাহাদুর মাঝি সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের পূর্ব চররমনী মোহন গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে। সোমবার তার বাড়ির কাছ থেকে তাকে আটক করা হয়।

 এর আগে গত ৩ জানুয়ারি মাদকের মূল হোতা চররমনী মোহনের ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য (মেম্বার) এবং যুবলীগ নেতা মনির হোসেন সজীব, গ্রাম পুলিশ (চৌকিদার) মো. ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমির হোসেনকে আটক করে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৮০ হাজার ২০টি ইয়াবা জব্দ করা হয়।

পরদিন আটক তিনজনসহ পাঁচজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা চারজনকে আসামি করে মামলা করে র‌্যাব।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) মো. নুরুল ইসলাম বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করেন।

এ মামলায় বাহাদুর মাঝি ও আব্দুর রহমান নামে দু’জন পলাতক ছিলেন। সোমবার র‌্যাবের হাতে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক হন বাহাদুর মাঝি।

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আইনি প্রক্রিয়া শেষে বাহাদুর মাঝিকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে।

দেশ যুগান্ততর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!